ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কক্সবাজার সাব-রেজিষ্ট্রি অফিসের মোহরার দৌড়ঝাপ

কক্সবাজার সাব-রেজিষ্ট্রি অফিসের মোহরার দৌড়ঝাপ

coxsbazarএম.শাহজাহান চৌধরী শাহীন, কক্সবাজার  : গতকাল বৃহস্পতিবার দৈনিক বাঁকখালীতে কক্সবাজার সাব-রেজিষ্ট্রি অফিসের কর্মচারীদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ শীর্ষক সংবাদ প্রকাশিত হওয়ায় দালাল-ফঁড়িয়ারাসহ কতিপয় কর্মচারীদের দৌড়ঝাপ শুরু হয়েছে।
সরকারী নিয়ম অমান্য করে গত ৫বছর ধরে কক্সবাজার সদর সাব-রেজিষ্ট্রি কার্যালয়ে মোহরার দায়িত্ব পালনকারী ধনরঞ্জন দাশ বিপুল টাকা নিয়ে উর্ধতন কর্তৃপক্ষকে ম্যানেজ করার মিশন নিয়ে মাঠে নেমেছে বলে খবর পাওয়া গেছে।
বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাকে অন্যত্র বদলী করার ব্যবস্থা নিচ্ছেন বলে জানা গেছে। তবে দুর্নীতিবাজ ওই মোহরার টেকনাফকে টার্গেট করে বদলী বাণিজ্য ও তদ্বির চালিয়ে যাচ্ছেন বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।
তিনি দম্ভোক্তি করে ফড়িয়াদের কাছে এটাও বলে বেড়াচ্ছেন, যত টাকাই প্রয়োজন তা দিয়ে হলেও লাভের জায়গা টেকনাফে পোস্টিং নেবেন অবশ্যই। এব্যাপারে নিবন্ধন মহাপরিদর্শকের কার্যালয়ে কতিপয় কর্মকর্তার সঙ্গে আঁতাত করে টেকনাফকে টার্গেট করে ব্যাপক তদ্বির চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।
এছাড়াও বোনের অসুস্থ্যতার কারণে কাছে থাকার ভূয়া অজুহাত দেখিয়ে স্থানীয় এমপির সুপারিশও আদায় করেছেন বলে জানা গেছে।
সূত্র জানায়, মোহরার ধনরঞ্জন দাশের নিজ বাড়ি জেলার চকরিয়ায়। অথচ বোনের অসুস্থতা ও ছেলে-মেয়ের পড়া-লেখার জন্য পাশে থাকার দোহাই তুললে তাকে চকরিয়া-পেকুয়ায় বদলী করা দরকার বলে মত প্রকাশ করেছেন সচেতন মহল।
কক্সবাজারে দীর্ঘদিন একই জায়গায় থাকার কারণে বহু দালাল ফঁড়িয়াদের সঙ্গে আঁতাত করে ওই মোহরার অসংখ্য দালাল সৃষ্টি করে সদর সাব-রেজিষ্ট্রি অফিসকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছে, টেকনাফেও একই অবস্থার সৃষ্টি হতে পারে সন্দেহে ভোক্তভোগীরা এ ব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...