ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ওয়ানডে সিরিজও জিতল আফগানিস্তান

ওয়ানডে সিরিজও জিতল আফগানিস্তান

ক্রীড়া ডেস্ক :আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জেতার পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজও ২-১ ব্যবধানে জিতল আফগানিস্তান। শুক্রবার সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে আফগানরা জয় পেয়েছে আট উইকেটে। এর আগে সিরিজের প্রথম ম্যাচে ২৯ রানে জয় পেয়েছিল আফগানিস্তান। দ্বিতীয় ম্যাচে তিন উইকেটে জয় পেয়েছিল আয়ারল্যান্ড।

শুক্রবার বেলফাস্টে অনুষ্ঠিত ম্যাচটিতে স্বাগতিক আয়ারল্যান্ডের দেয়া ১২৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ২৩.৫ ওভারে দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় আফগানিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করে অপরাজিত থাকেন ইহসানুল্লাহ। ৩৪ রান করে অপরাজিত থাকেন হাশমতউল্লাহ শহীদি। ৩৩ রান করেন রহমত শাহ। আয়ারল্যান্ডের বোলারদের মধ্যে বয়েড র‌্যানকিন ১টি ও টিম মুরতাঘ ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৩৬.১ ওভারে ১২৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। দলের পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন গ্যারি উইলসন। আফগানিস্তানের বোলারদের মধ্যে আট ওভার বল করে ১৮ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন রশীদ খান। এছাড়া আফতাব আলম ২টি, গুলবদিন নাইব ২টি, মোহাম্মদ নবী ২টি ও আসঘার স্টানিকজাই ১টি করে উইকেট শিকার করেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন আফগানিস্তানের রশীদ খান।

সংক্ষিপ্ত স্কোর…

আয়ারল্যান্ড ইনিংস: ১২৪ (৩৬.১ ওভার)

আফগানিস্তান ইনিংস: ১২৭/২ (২৩.৫ ওভার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...