ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যাংক ও বীমা | এশিয়া ইন্স্যুরেন্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

এশিয়া ইন্স্যুরেন্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

স্টাফ রিপোর্টার : এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারন সভা রাজধানীর গুলশানস্থ স্পেকট্রা কনভেনশন সেন্টারে ১২ই জুন বুধবার অনুষ্ঠিত হয়। কোম্পানীর উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ছাড়াও কোম্পানির পরিচালক, আলমগীর কবির এফসিএ, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, তারিক সুজাত, এম. কামাল হোসেন, জাকির আহমেদ খান, ডঃ জায়েদী সাত্তার, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও মূখ্য নির্বাহী কমকর্তা মোঃ ইমাম শাহীন, চীফ ফান্যান্সিয়াল অফিসার মোঃ রফিকুল ইসলাম এবং কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগন কর্তৃক কোম্পানীর পরিচালনা পরিষদের সুপারিশকৃত ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড ২০১৮ইং সালের ৩১শে ডিসেম্বর তারিখে সমাপ্ত অর্থ বছরে গ্রস প্রিমিয়াম আয় করেছে ৬১,৭০,৩২,৬৫৪ /- টাকা এবং কর পূর্ব নীট মুনাফা করেছে ৯,৩৭,৮৭,৩৫৭/- টাকা । এছাড়া ২০১৮ অর্থ বছর শেষে কোম্পানীর মোট সম্পদের মূল্যে দাঁড়িয়েছে ১৬১,৬৮,০১,৬৮২/- টাকা ।

এদিকে, ২০১৮ অর্থ বছরে কোম্পানীর শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা ও শেয়ার প্রতি নীট সম্পদ মূল্যের পরিমান ১৮ টাকা ৯৫ পয়সা।

অপরদিকে, অনুষ্ঠিত এই বার্ষিক সাধারন সভায় উদ্যোক্তা শেয়ারহোল্ডার পরিচালকগনের মধ্যে আবুল বশর চৌধুরী, মোহাম্মদ জামাল উল্লাহ্  ও মাহবুবুল আলম পরিচালক পদে পূনঃনির্বাচিত হয়েছেন এবং জনগনের অংশের শেয়ারহোল্ডারগনের মধ্যে বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এর প্রতিনিধিত্বকারী পরিচালক তারিক সুজাত, সাউথইষ্ট ব্যাংক লিমিটেড এর প্রতিনিধিত্বকারী পরিচালক এম. কামাল হোসেন এবং ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন কোম্পানীর পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Asia Insurance Limited First Quarter Financial Statement

Asia Insurance Limited Half Yearly Financial Statement For The Period Ended June 30, 2018