Home | ফটো সংবাদ | এবার পর্দায় আসতে চলেছে ‘র‌্যাম্বো ফাইভ’

এবার পর্দায় আসতে চলেছে ‘র‌্যাম্বো ফাইভ’

বিনোদন ডেস্ক:  হলিউডের বিখ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালন। ১৯৮২ সালে মুক্তি পেয়েছিল ভিয়েতনাম যুদ্ধের উপর নির্মিত তার ‘র‌্যাম্বো’ সিরিজের প্রথম ছবি ‘ফার্স্ট ব্লাড’। ‘রকি’র পরে এই ছবি দিয়ে পুরো বিশ্বের বিনোদন জগতে আলোড়ন সৃষ্টি করেছিলেন স্ট্যালন। ‘ফার্স্ট ব্লাড’-এর ব্যাপক সাফল্যের পরেই একে একে তৈরি হয় ‘র‌্যাম্বো টু’(১৯৮৫), ‘র‌্যাম্বো থ্রি’(১৯৮৮) এবং ‘র‌্যাম্বো ফোর’(২০০৮)। প্রতিটিই ছিল সুপারহিট।

বিখ্যাত এই ‘র‌্যাম্বো’ সিরিজের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ছবি তিনটি নির্মাণের মধ্যে বিরতি ছিল তিন বছর করে। কিন্তু চতুর্থ কিস্তি নির্মিত হয় দীর্ঘ ২০ বছর পরে। চারটি ছবির পরিচালকই ছিলেন ভিন্ন ভিন্ন। ২০০৮ সালে চতুর্থ কিস্তি মুক্তির এক দশক পরে এবার পর্দায় আসতে চলেছে ‘র‌্যাম্বো ফাইভ’। বরাবরের মতো এটাতেও নায়ক সেই সিলভেস্টার স্ট্যালনই।

বিখ্যাত এই অভিনেতার বয়স এখন ৭১। এই বয়সেও তিনি তরতাজা যুবক। র‌্যাম্বোদের তো বয়স বাড়ে না। তাইতো আবারও ‘র‌্যাম্বো’-কে বড় পর্দায় তুলতে চলেছেন ‘বুড়ো’ স্ট্যালন। তিনি জানিয়েছেন, পরবর্তী প্রজেক্টের স্ক্রিপ্টের ব্যাপারে ইতিমধ্যেই তিনি প্রযোজকের সঙ্গে কথা বলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বর নাগাদ ‘র‌্যাম্বো ফাইভ’-এর শুটিং শুরু হয়ে যাবে।

র‌্যাম্বোর পাঁচ নম্বর এডিশনে দেখা যাবে, ঘনিষ্ঠ বন্ধুর অপহৃত কন্যাকে উদ্ধারের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র ও মেক্সিকোর সীমান্ত পেরোবেন অভিনেতা সিলভেস্টার স্ট্যালন। যেতে যেতে তিনি পৌঁছে যাবেন মেক্সিকোর সবচেয়ে ভয়ংকর জায়গায়। সেখান থেকে বন্ধুর অপহৃত কন্যাকে উদ্ধার করে কীভাবে ফিরবেন সেটা দেখা যাবে পর্দায়। তাহলে, র‌্যাম্বো ভক্তদের এখন থেকেই শুরু হোক অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...