Home | ব্রেকিং নিউজ | এখন দুধ আর মাখন খেয়েও পান্তা ভাতের কথা ভুলি নাই : পরিকল্পনামন্ত্রী
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। (ফাইল ছবি)

এখন দুধ আর মাখন খেয়েও পান্তা ভাতের কথা ভুলি নাই : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন দেশের উন্নয়ন। এ সরকারের কাছে কোন শ্রেণি বিভেদ নেই। এ সরকার ভিন্ন ধরণের সরকার।প্রধানমন্ত্রী সব সময় চান পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে। তিনি সাধারণ মানুষের দু:খ কষ্ট বুঝতে পারেন। এ সরকার কোন সাধারণ সরকার নয়। তাই তিনি পিছিয়ে পড়া হাওর এলাকা,পাহাড়ি এলাকাসহ সকল এলাকার অত্যন্ত সাধারণ মানুষের জন্য কাজ করেছেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধা ৭টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর হাছন রাজা মিলনায়তনে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি লতিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন,আমি সাধারণ মানুষের মধ্য থেকে এসেছি। এখন দুধ আর মাখন খেয়েও পান্তা ভাতের কথা ভুলি নাই। আমি সাধারণ মানুষের মধ্য থেকে এসেছি। এখন দুধ আর মাখন খেয়েও পান্তা ভাতের কথা ভুলি নাই। আমি সব সময় পিছিয়ে পড়া হাওরের জনপদ সুনামগঞ্জের কথা সুনামগঞ্জের উন্নয়নের কথা ভাবি। আমিও সাধারণ মানুষের কষ্ট বুঝতে পারি।

সংগঠনের সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী ও দফতর সম্পাদক আমিনুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুজিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-১ আসেনর এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেমন হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহামন মিসবাহ, সিলেট ও সুনামগঞ্জ সংরক্ষিত আসনের এমপি শামীমা আক্তার খানম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুর হুদা চপল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর। অনুষ্ঠানে শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

পরে সদর উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্কুল ড্রেস ও জুতা ছোট হওয়ায় বিপাকে রাণীশংকৈলের শিক্ষার্থীরা

দেড় বছর আগের বানানো স্কুল ড্রেস আর জুতা ছোট হয়ে যাওয়ায় বিপাকে ...

খুলবে বিদ্যালয়,পরীক্ষা নিয়ে শিক্ষার্থীদের আর বেতন নিয়ে পরিবারের বাড়তি দুশ্চিন্তা

অ্যাসাইনমেন্ট জমা দেওয়া ছাড়া প্রায় দেড় বছরে বিদ্যালয়ে যাওয়ার সুযোগ হয়নি নবম ...