Home | খেলাধূলা | উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড পাঠানো হচ্ছে মোসাদ্দেককে

উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড পাঠানো হচ্ছে মোসাদ্দেককে

স্পোর্টস ডেস্ক :  চোখের সমস্যার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হয়নি মোসাদ্দেক হোসেন সৈকতের। ওজি সিরিজ শেষ, সামনে সাউথ আফ্রিকা মিশন। তবুও পুরোপুরি ঠিক হয়নি মোসাদ্দেকের চোখ। সেক্ষেত্রে উন্নত চিকিৎসার জন্য দুই একদিনের মধ্যে থাইল্যান্ড পাঠানো হচ্ছে মোসাদ্দেক হোসেনকে। জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বিসিবির চিকিৎসক বলেন, ‘মোসাদ্দেকের চোখের সমস্যা এখনো রয়ে গেছে। দুই এক দিনের মধ্যে তাকে থাইল্যান্ড পাঠানো হচ্ছে। ইতোমধ্যে তার ভিসার সব কাজ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার থাইল্যান্ডের চিকিৎসকের সঙ্গে তার দেখা করার কথা। সেখানে আমাদের স্পেশালিস্ট চক্ষু বিশেষজ্ঞ আছেন। চোখের সমস্যা খুব মারাত্মক নয়, তারপরও আমরা ঝুঁকি নিতে চাচ্ছি না।’

চলতি মাসে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে সাউথ আফ্রিকা যাচ্ছে টিম বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্ট শুরু আগামী ২৮ সেপ্টেম্বর। তার আগে ২১-২৩ সেপ্টেম্বর স্বাগতিকদের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়। সবকিছু ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর সাউথ আফ্রিকার উদ্দেশে ঢাকা ছাড়বে মুশফিক-মাশরাফীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...