Home | ফটো সংবাদ | আ.লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু

আ.লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু

logo awemস্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের নির্বাচনী মনোনয়নপত্র বিক্রি শুরুর উদ্ধোধন করেছেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কার্যালয়ে রোববার সকাল সোয়া ১০টার দিকে তিনি এ কার্যক্রমের উদ্ধোধন করেন।

বিক্রির শুরুতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে সৈয়দ আশরাফ বলেন, ‘আওয়ামী নির্বাচন এবং গণতন্ত্রে বিশ্বাসী দল। প্রতিষ্ঠার পর থেকে সব নির্বাচনে অংশ নিয়েছে। পাকিস্তান আমলে বঙ্গবন্ধু জানতো নির্বাচন সুষ্ঠু হবে না তারও নির্বাচনে অংশ নিয়েছেন গণতন্ত্রের যাত্রা অব্যাহত রাখতে। তিনি মনে করেছিলেন নির্বাচনের ফলাফল ঘরে না আসলেও এর মধ্যে ‍দিয়ে আমাদের কথা ঘরে ঘরে পৌঁছে দিতে পারবো।’ সব রাজনৈতিক দল মনোনয়নপত্র বিতরণ শুরু করবে বলে আশাবাদ ব্যক্ত করেন সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি রোববার সকাল থেকে শুরু হয়ে চলবে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা এ সময়ের মধ্যে ২৫ হাজার টাকার বিনিময়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। তবে প্রয়োজনে সময় আরো বাড়ানো হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিপ্লব সাহার অতিথি হয়ে গান শোনাবেন সালমা

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। তিনি আন্তর্জাতিক ...

ভেঙে গেল আমির খানের ১৫ বছরের সংসার

বিনোদন ডেস্ক: তাদের বলিউডের সুখী দম্পতি হিসেবেই দেখা হতো। একে অপরের ভালো ...