Home | সারা দেশ | আমি অনুপ্রবেশকারী কিংবা হাইব্রিড নই, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী- রোমান বাদশা

আমি অনুপ্রবেশকারী কিংবা হাইব্রিড নই, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী- রোমান বাদশা

চতুর্থ ধাপে অনুষ্টিতব্য ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনীত প্রার্থীদের মধ্যে আখানগর ইউনিয়নের প্রার্থী রোমান বাদশার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে বিডিটুডে২৪ এর ঠাকুরগাঁও প্রতিনিধি বিশাল রহমানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে রোমান বাদশা বলেন, ২০০২ সালে আমি আখানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ছিলাম।

সেসময় বিএনপির তৎকালীন জেলা সভাপতি ও কৃষি প্রতিমন্ত্রী মির্জা ফখরুল ইসলাম আলমগীর নগ্নভাবে ব্যালটবাক্স উপজেলা পরিষদে নিয়ে এসে প্রশাসনকে ব্যবহার করে আমাকে জোর করে হারিয়ে দিয়ে বিএনপির জব্বার মাষ্টারকে নির্বাচিত ঘোষণা করে।

এরপর আমি বিএনপি হতে পদত্যাগ করে সেসময়কার বিরোধী দল আওয়ামী লীগে যোগদান করি। তৎকালীন জেলা আওয়ামীলীগের নেতা ও আধুনিক ঠাকুরগাঁওয়ের স্থপতি বাবু রমেশ চন্দ্র সেনের দিকনির্দেশনায় ও আশীর্বাদে পরবর্তীতে আমি  চেয়ারম্যান নির্বাচিত হই।

গত নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তির আগেই আমি মনোনয়ন দাখিল করি।কিন্তু আমি মনোনয়ন প্রত্যাহারের সময় আমার সন্তানের অসুস্থতার জন্য রংপুর যাওয়ার কারণে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন প্রত্যাহার না করলেও এলাকায় মাইকিং, হাটসভা ও উঠান বৈঠকের মাধ্যমে আমাকে ভোট না দিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য ভোটারদের আহবান জানাই।

তিনি আরও বলেন সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে আমাকে অনুপ্রবেশকারী,হাইব্রিড আখ্যা দিয়ে যে সংবাদ পরিবেশন করা হচ্ছে তার সম্পর্কে  যাতে জনমনে বিভ্রান্তি সৃষ্টি না হয় সেকারণে এলাকার জনগণ ও দলীয় কর্মীদের সজাগ থাকতে হবে।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার পরিবার পারিবারিকভাবে আওয়ামী লীগ।

প্রয়াত সাংসদ খাদেমুল ইসলাম আমার দুলাভাই। আমি বিগতদিনে চেয়ারম্যান থাকাকালীন স্থানীয় সাংসদ ঠাকুরগাঁওয়ের অহংকার বাবু রমেশ চন্দ্র সেনের  নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে এলাকার উন্নয়নে সচেষ্ট থেকেছি।

আগামীতে নির্বাচিত হলে জনগণ ও দলের স্বার্থপরিপন্থী কোন কাজে আমি লিপ্ত হবো না। উল্লেখ্য আখানগর ইউনিয়নের ঐতিহ্যবাহী ঝাড়গাওয়ে জন্ম নেওয়া রোমান বাদশা ইতিমধ্যেই এলাকায় গণসংযোগ শুরু করে দিয়েছেন। তার এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, আখানগরে রোমান বাদশার কোন বিকল্প নেই।

সাক্ষাৎকার গ্রহণে
বিশাল রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়াডাঙ্গীতে জনবল সংকটে ব্যাহত স্বাস্থ্যসেবা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ ...

জন্মদিনে নেতাকর্মীদের উষ্ণ ভালোবাসায় ভাসলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসনাত রুমন

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হাসনাত রুমনের জন্মদিন জন্মদিন উপলক্ষে ...