ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আজ মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু টাইগারদের

আজ মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু টাইগারদের

স্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে আজ মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু করবে টাইগাররা। এই সিরিজের জন্য প্রাথমিকভাবে যে ৩২ জনের দল ঘোষণা করা হয়েছে তাদের নিয়েই এই অনুশীলন ক্যাম্প অনুষ্ঠিত হবে। তবে, আপাতত মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবালকে ছাড়াই শুরু হবে ক্যাম্প।

ওয়ানডে ফরম্যাটে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা এখন ছুটিতে রয়েছেন। তিনি পরিবার সহ এখন থাইল্যান্ডে অবস্থান করছেন। তামিম ইকবালও শারীরিক অসুস্থতার জন্য ছুটিতে রয়েছেন। টাইগার ওপেনারের ছুটি ১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত।

ক্যাম্পে অংশ নেয়া ক্রিকেটারদের দুইটি গ্রুপে ভাগ করা হবে। ৩ জানুয়ারি পর্যন্ত জিম ও বোলিং সেশন অনুষ্ঠিত হবে। এরপর হবে স্কিল ট্রেনিং সেশন। ১০ জানুয়ারি দুই দলে ভাগ হয়ে একটি ম্যাচ খেলবে ক্রিকেটাররা। এর মাধ্যমে অনুশীলন ক্যাম্প শেষ হবে।

ট্রেনার মারিও ভিল্লাভারায়নের অধীনে অনুশীলন ক্যাম্প অনুষ্ঠিত হবে। আগামী ১০ জানুয়ারি ঢাকায় পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ১৩ জানুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। শ্রীলঙ্কা দল ঢাকা পৌঁছাবে ১৩ জানুয়ারি। ১৫ জানুয়ারি বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি

ক্রীড়া ডেস্ক : ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ...

এবারও নেতানিয়াহুর পক্ষে ক্ষমতায় টিকে থাকা কঠিন

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইসরায়েলের নির্বাচনের ফলাফল এখনো প্রকাশিত না হলেও সমীক্ষা অনুযায়ী ...