ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আচরণবিধি বন্ধ করে পকেটে রাখুন- ফখরুল

আচরণবিধি বন্ধ করে পকেটে রাখুন- ফখরুল

Fakhrul Islamস্টাফ রিপোর্টার : বৃহস্পতিবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে ১৮ দলের প্রতিবাদ সমাবেশে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনের উদ্দেশে বলেন, আরপিও সংশোধন ও আচরণ বিধি তৈরি করে জনগণকে বিভ্রান্ত করবেন না। নির্বাচনী যে আচরণবিধি করছেন তা আপাতত বন্ধ করে পকেটে রাখুন। এই সরকারের অধীনে নির্বাচন করলে জনগণ আপনাদের ক্ষমা করবে না। নির্বাচনী আচরণবিধির কাজ আপাতত বন্ধ রেখে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জন্য কাজ করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল।
বিএনপির এই মুখপাত্র অভিযোগ করেন, সরকার মুখে সংলাপের কথা বললেও আসলে তারা সংলাপ-সমঝোতা চায় না। সংলাপের নামে তারা নাটক করছে। সরকার সর্বদলীয় সরকারের অধীনে নির্বাচন নিয়ে আলোচনার আহ্বান জানিয়ে জনগণকে বিভ্রান্ত করার সুযোগ নিয়েছে। তিনি সরকারের উদ্দেশে বলেন, ‘নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে। সুতরাং আলোচনা হতে হলে বলতে হবে এ বিষয়ে আলোচনা করতে চান কি চান না।
মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, এম কে আনোয়ার, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আবদুল মঈন খান প্রমুখ বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ্রুতগতির দাবানলে পুড়ছেই অ্যামাজন

ইন্টারন্যাশনাল ডেস্ক : আগের চেয়ে আরো দ্রুতগতিতে দাবানলে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’ খ্যাত অ্যামাজন ...

সাবেক মন্ত্রী চিদাম্বরমের গ্রেফতারিতে স্থগিতাদেশ

ইন্টারন্যাশনাল ডেস্ক : সুপ্রিম কোর্টে কিছুটা হলেও সাবেক কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরমের স্বস্তি ...