ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আইসিসির বর্ষসেরা একাদশে নেই সাকিব

আইসিসির বর্ষসেরা একাদশে নেই সাকিব

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন সাকিব আল হাসান। যার সুবাদে উইজডেনসহ ২০১৯ সালে বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইটের বর্ষসেরা দলে জায়গা হয় তার। কিন্তু বুধবার (১৫ জানুয়ারি) প্রকাশিত আইসিসির বর্ষসেরা একাদশে রাখা হয়নি সাকিবকে। পাশাপাশি নেই কোনো বাংলাদেশি ক্রিকেটারও।

অন্যদের কথা না আসলেও সাকিব কিন্তু বিশ্বকাপে ছিলেন বেশ উজ্জ্বল। পরিসংখ্যানও সেই কথা বলবে। ৮ ম্যাচে ৫ ফিফটি ও ২ সেঞ্চুরিতে প্রায় ৮৭ গড়ে ৬০৬ রান করেছিলেন সাকিব। সব মিলিয়ে বিশ্বকাপের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। এছাড়া গত বছর ১১ ম্যাচে ৯৩.২৫ গড়ে ৭৪৬ রানের পাশাপাশি বল হাতে ১৩টি উইকেট ঝুলিতে পুরেন তিনি।

বর্ষসেরা ওয়ানডে একাদশ: রোহিত শর্মা (ভারত), শাই হোপ (ওয়েস্ট ইন্ডিজ), বিরাট কোহলি (ভারত), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (উইকেটরক্ষক, ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), মোহাম্মদ শামি (ভারত) ও কুলদ্বীপ যাদভ (ভারত)।

বর্ষসেরা টেস্ট একাদশ: মায়াঙ্ক আগারওয়াল (ভারত), টম লাথাম (নিউজিল্যান্ড), মার্নাস লাবুশানে (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (অধিনায়ক, ভারত), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), বেন স্টোকস (ইংল্যান্ড), বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক, নিউজিল্যান্ড), প্যাট কামিনস (অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), নেইল ওয়াগনার (নিউজিল্যান্ড) ও নাথান লায়ন (অস্ট্রেলিয়া)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল টাইগাররা

ক্রীড়া ডেস্ক : টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল সাদা জার্সির ...

রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা ট্রাম্পের

ইন্টারন্যাশনাল ডেস্ক: সফর শুরুর আগে আমেরিকার মাটিতে দাঁড়িয়ে যে সুরে বলেছিলেন প্রেসিডেন্ট ...