Home | বিবিধ | আইন অপরাধ | অপহৃত আ.লীগ নেতা পারভেজ উদ্ধার

অপহৃত আ.লীগ নেতা পারভেজ উদ্ধার

স্টাফ রির্পোটার : কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে অপহরণের ১০ ঘণ্টা পর রাত ১২টার দিকে রাজধানীর ৩০০ ফুট সড়ক এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার রাত ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রাত ১১টার দিকে পারভেজ নিজেই তার পরিবারের সদস্যদের ফোনে জানান, তিনি ভালো আছেন। তার অবস্থান ৩০০ ফুট এলাকায়। পরে তার আত্মীয়রা তাকে উদ্ধার করে। ডিসি আরও জানান, অপহরণ এবং উদ্ধারের বিষয় নিয়ে এখনও তাকে জিজ্ঞেস করতে পারিনি। তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া চলছে।

পরিবারের সদস্যরা বলছেন, অপহরণকারীরা তার চোখ বেঁধে গাড়িতে করে বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে কাঞ্চন ব্রিজের কাছে ৩০০ ফুট সড়কে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশের সহযোগিতায় তাকে বাসায় নিয়ে যান তারা।

তবে কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের সাবেক এই চেয়ারম্যানকে কারা কেন বাসার সামনে থেকে তুলে নিয়ে গিয়েছিল- সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

এর আগে গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর রাজধানীর লালমাটিয়ার সি ব্লক থেকে বাসায় যাওয়ার পথে পারভেজকে তুলে নিয়ে যাওয়ার এ ঘটনা ঘটে।

এ সম্পর্কে এক প্রত্যক্ষদর্শীরা জানান, পারভেজ হোসেন সরকার জুমার নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার সময় তার সঙ্গে কয়েকজন ব্যক্তিও ছিল। কিন্তু পারভেজ তাদের থেকে কিছুটা সামনে ছিলেন। এ সময় একটা পাজেরো গাড়ি আসে এবং তাকে ভেতরে নিয়ে দ্রুত চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্কুল ড্রেস ও জুতা ছোট হওয়ায় বিপাকে রাণীশংকৈলের শিক্ষার্থীরা

দেড় বছর আগের বানানো স্কুল ড্রেস আর জুতা ছোট হয়ে যাওয়ায় বিপাকে ...

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলের জেল

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ...