Home | ফটো সংবাদ | স্ত্রীর সঙ্গে প্রতারণা করা বলিউড তারকারা

স্ত্রীর সঙ্গে প্রতারণা করা বলিউড তারকারা

বিনোদন ডেস্ক : বলিউডে একের পর এক রেকর্ড ভাঙে আর নতুন রেকর্ড গড়ে। ভাঙা-গড়ার কারিগররা ব্যক্তিগত জীবনেও ভাঙা-গড়ার রেকর্ড জারি রেখেছেন। এ ক্ষেত্রে বলিউডের নামজাদা সব নায়ক কিংবা অভিনেতার কথা বলতেই হয়। বিবাহিত অবস্থাতেই তাঁরা স্ত্রীর সঙ্গে ‘প্রতারণা’ করে প্রেম করেছেন অন্যজনের সঙ্গে, অনেকে সেই ‘দুরন্ত’ প্রেমকে সফল করতে সম্পর্ক পর্যন্ত ছিন্ন করেছেন স্ত্রীর সঙ্গে।ব্লুগ্যাপের এই তালিকা দেখলে না চমকালেও বিস্মিত হতেই হয়। এ তালিকার পুরুষরা সবাই বলিউডের প্রভাবশালী তারকা!
স্ত্রীর সঙ্গে প্রতারণা করা বলিউড তারকারা:
আমির খান
আমির খানের জীবনের দ্বিতীয় ইনিংস ‘লগন’ ছবির সময়ই শুরু হয়ে গিয়েছিল। সে সময়েই কিরণ রাওয়ের সঙ্গে তার প্রেম, পরে প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিবাহ বিচ্ছেদ টেনে কিরণের সাথে সংসার শুরু করেছিলেন আমির। আমির-কিরণের ঘরে এখন রয়েছে পুত্র আজাদ।
অমিতাভ বচ্চন
বলিউড ইতিহাসের সবচেয়ে ‘রোমাঞ্চকর’, ‘চাঞ্চল্যকর’, ‘সাড়াজাগানো’—কোনো শিরোনামই হয়তো অমিতাভ-রেখার প্রেমের কাহিনীকে ব্যাখ্যা করতে সক্ষম নয়! একদিকে স্ত্রী জয়া, অন্যদিকে রেখা।
এরই মধ্যে তিনজনে মিলে করে ফেললেন প্রেম-অপ্রেম-বিদ্রোহী প্রেমের কালজয়ী ছবি ‘সিলসিলা’, যে ছবির গল্প একদম তাঁদের জীবন থেকে নেওয়া! তবে শেষ পর্যন্ত এই খেলায় জয়ারই জয় হয়েছে, অমিতাভ তাঁর কাছেই রয়ে গেছেন। রেখা কিন্তু আজও একা!
হৃতিক রোশন
যতই গুজব বা ফিল্মি প্রচারণার স্টান্ট বলা হোক না কেন, বারবারা মোরির জন্যই সুজান-হৃতিকের সম্পর্কে টানাপড়েন শুরু হয়েছিল। পরে অবধারিত ফল হিসেবেই হৃতিক-সুজানের সম্পর্কের ইতি ঘটেছে।
শাহরুখ খান
সবটাই কি কেবল ‘ডন-২’ ছবির জন্য পাবলিসিটি স্টান্ট ছিল? গৌরী খানের ক্ষুব্ধ প্রতিক্রিয়া কিন্তু বুঝিয়ে দেয়, প্রিয়াঙ্কা চোপড়ার দিকে একটু বেমক্কাভাবেই ঝুঁকে পড়েছিলেন শাহরুখ!
গোবিন্দ
গোবিন্দর ক্যারিয়ারেও পড়েছিল এই স্ক্যান্ডালের ছাপ। স্ত্রী সনিতাকে ভুলে মজেছিলেন রানি মুখার্জির দিকে। অবশ্য এখন সবই অতীত, রানি এখন মিসেস চোপড়া, গোবিন্দও নিশ্চয়ই মনে করতে চাইবেন না তাঁর ভুলের কথা!
বনি কাপুর
বলিউডের অনেকেই হয়তো শ্রীদেবীর জন্য যেকোনো কিছু করতে দ্বিধা করতেন না। বনি কাপুর স্ত্রী মোনা কাপুরকে ছেড়ে শ্রীদেবীর সঙ্গে ঘর বেঁধেছেন, এই আর কী!
রাজ কুন্দ্র
শিল্পা শেঠির জন্য স্ত্রী কবিতার সঙ্গে প্রথমে প্রতারণা এবং অবশেষে বিচ্ছেদ—কোনোটাতেই বেশি একটা সময় নেননি রাজ কুন্দ্র!
সাইফ আলি খান
নিজের চেয়ে ১৪ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ। সেই সংসার টিকেছে দীর্ঘদিন, পেয়েছেন সন্তান ইব্রাহিম ও সারাকে। কিন্তু কারিনা কাপুরকে পেয়ে মনে সবই ভুলে গিয়েছিলেন সাইফ! সে যা হোক, অমৃতা-সাইফের বিচ্ছেদ আর কারিনা-সাইফের নবাবি বিয়ে তো এখন পুরোনো গল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুক্রবার ঢাকা আসছেন ভারতের সেনাপ্রধান

স্টাফ রিপোর্টার :  সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের আমন্ত্রণে ঢাকা আসছেন ...

কুমিল্লা ও সুনামগঞ্জে বৃহস্পতিবার ব্যাংক বন্ধ

স্টাফ রিপোর্টার :  জাতীয় সংসদের সুনামগঞ্জ-২ আসন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে ...