Home | ফটো সংবাদ | শেষ পর্যন্ত শরীর থেকে পোশাক খুলেই ফেললাম :ক্যাটরিনা

শেষ পর্যন্ত শরীর থেকে পোশাক খুলেই ফেললাম :ক্যাটরিনা

বিনোদন ডেস্ক :‘জি কিউ ইন্ডিয়া’ সাময়িকীর ডিসেম্বর সংখ্যার জন্য এই প্রথম খোলাখুলি ছবি তুললেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এই ফটোসেশনের জন্য ক্যাটরিনার পছন্দের ফটোগ্রাফার তো বটেই, দক্ষিণ আফ্রিকা থেকে বিশেষ মেকআপ আর্টিস্ট এবং স্টাইলারকে নিয়ে আসা হয়। এই প্রথমবার ক্যাটরিনা এতটা ‘সাহসী’ শুধু নন, একইসঙ্গে ‘অ্যান্ড্রোজিনিক’ লুক-এ কোনও পত্রিকার জন্য শ্যুট করলেন৷ ‘শেষ পর্যন্ত শরীর থেকে পোশাক খুলেই ফেললাম’, ছবি তোলার পর এক সাক্ষাতৎকারে হাসি মুখে জানালেন ক্যাটরিনা।
এর বাইরে ক্যাটরিনার এই সাক্ষাৎকারে তার নিজের অনিরাপত্তা, প্রেম এবং বিয়ে। এমনকী তার হবু স্বামী রণবীর কাপুরের পরিবারের সঙ্গে তার সম্পর্কের কথাও এসেছে।
ক্যাটরিনা দুঃখ করেছেন ঠিক যতটা সময় তিনি কাপুর পরিবারকে দিতে চান ততোটা তিনি দিতে পারছেন না। তার কথায়, ‘আমার সব থেকে বড় ভয় যেদিন আমি বিয়ে করব সেই দিন আমাকে দেখে রণবীর আর যদি ভালোবাসতে না চায় এই চিন্তা৷ হূদয় ভেঙে চুরমার হয়ে যাবে এই ভয়টা আমাকে তাড়িয়ে বেড়ায়। তবে শুধু তাই নয় সাক্ষাৎকারে নারী এবং পুরুষের চরিত্রগত পার্থক্যের কথাও বলেছেন ক্যাটরিনা। তার মতে, নারী-পুরুষের মধ্যে কোনও মিলই নেই। পুরুষরা জিনগতভাবে শিকারী, যার ছাপ পড়ে তাদের চরিত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীমঙ্গলে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত ...

নাসিরপুরে আত্মঘাতী বিস্ফোরণে ৭-৮ জঙ্গি নিহত

স্টাফ রিপোর্টার :  মৌলভীবাজারের খলিলপুর ইউনিয়নের নাসিরপুর আস্তানায় আত্মঘাতি বিস্ফোরণে ৭ থেকে ...