ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | মালিক পক্ষের সঙ্গে বনিবনা না হওয়ায় অধিনায়কত্ব ছেড়েছেন মুশফিক

মালিক পক্ষের সঙ্গে বনিবনা না হওয়ায় অধিনায়কত্ব ছেড়েছেন মুশফিক

স্পোর্টস ডেস্ক : বিপিএলে সিলেট সুপার স্টার্সের হয়ে কেন অধিনায়কত্ব করতে চাইছেন না মুশফিকুর রহিম? এই প্রশ্নের সাদামাটা একটা উত্তর মিললেও রহস্য কাটছে না। কেননা কানাঘুষা চলছে, মালিক পক্ষের সঙ্গে বনিবনা না হওয়ায় অধিনায়কত্ব ছেড়েছেন তিনি। আরেকটি সূত্র বলছে, মুশফিককে সরিয়ে দেয়া হয়েছে!
বরিশালের বিপক্ষে হঠাৎ আফ্রিদিকে টস করতে মাঠে নামতে দেখা যায়। পরে মুশফিক সংবাদ সম্মেলনে বলেন, নিজে থেকেই তিনি আফ্রিদিকে অধিনায়কের দায়িত্ব পালন করতে বলেন।কিন্তু  একটি সূত্র বলছে, মুশফিককে দেয়া সিলেটের একটি চেক বাউন্স করায় মালিকের প্রতি নাখোশ হয়েছিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক। এরপর অজান্তা মেন্ডিসসহ আরো কয়েকজনের চেক বাউন্স করলে বিষয়টি মুশফিক বিপিএল গভর্নিং কাউন্সিলকে জানান। এতেই মালিক পক্ষের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় মুশফিকের।সিলেট সুপার স্টার্স এবার নানা কারণে বিতর্কের জন্ম দিচ্ছে। দলটির মালিক চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিমকে গালি দিয়ে প্রথমে সমালোচনার জন্ম দেন। এরপর চট্টগ্রামে হোটেলের বিল না দিয়ে আরেক কাহিনীর সৃষ্টি করে ফ্রাঞ্চাইজিটি।
সুপার স্টার্সের মালিক আজিমুল ইসলাম বলছেন, চাপ নিতে না পারার কারণেই মুশফিককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।মুশফিক কেন অধিনায়কত্ব ছাড়লেন-এই প্রশ্নের যুতসই উত্তর দিতে পারলেন না দলটির কোচ সরওয়ার ইমরানও, ‘আমি শুনেছি মুশফিক নাকি ক্যাপ্টেন্সি করতে আগ্রহী নয়। তার ওপর অনেক চাপ ছিল। একটি ম্যাচ এক রানে, আরেকটিতে ছয় রানে হারার পর চাপ আরো বেড়ে যায়।‘আমি মালিকের কাছ থেকে শুনেছি মুশফিক দায়িত্ব ছাড়তে চেয়েছে। পরে ওর সঙ্গে মিটিংয়ে কথা বলেছি।’ কোচও শুনেছেন মালিকের কাছ থেকে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...

চলে গেলেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা বিনোদ খান্না

বিনোদন ডেস্ক :  চলে গেলেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা বিনোদ খান্না। আজ সকালে ...