Home | ফটো সংবাদ | ৭ দফা কেন ৭০০ দফা দিয়েও লাভ নেই, আগে সন্ত্রাসের পথ পরিহার করতে হবে : মায়া

৭ দফা কেন ৭০০ দফা দিয়েও লাভ নেই, আগে সন্ত্রাসের পথ পরিহার করতে হবে : মায়া

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় বেগম খালেদা জিয়া কর্তৃক উত্থাপিত ৭ দফা দাবির প্রতি ইঙ্গিত করে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ৭ দফা কেন ৭০০ দফা দিয়েও লাভ নেই। আগে সন্ত্রাসের পথ পরিহার করতে হবে আর সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই ২০১৯ সালে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মায়া এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে দেশের মানুষ স্বাধীনতাবিরোধীদের বিচার এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী নির্বাচিত করেছিল। তিনি বিচার তো দূরের কথা -তাদের মন্ত্রী বানিয়ে, গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করেছেন।

এসময় তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে ভালো কোনো নেতা থাকবে না। থাকবে সন্ত্রাসী, জঙ্গীবাদী, কুকুর, চোর-ডাকাতরা।

মির্জা ফখরুলের উদ্দেশে তিনি বলেন, আগে আপনার কন্ঠে উচ্চাঙ্গ সংগীতের সুর বাজত, এখন আপনি তাল, লয়সহ রবীন্দ্রসংগীত শোনাচ্ছেন যা শুনতে ভালোই লাগছে। এতদিন পরেও আপনার মাঝে রাজনীতির যে সচেতনতা এসেছে তার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

জোটের সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন খাদ্যমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম এম পি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘বিএনপি-জামায়াত যুদ্ধাপরাধী ও গণহত্যাকারীদের আপন মনে করে’

স্টাফ রিপোর্টার :  গণহত্যা দিবস পালন না করায় বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে ...

ব্যাটসম্যানদের থেকে বড় ইনিংস চান মাশরাফি

স্পোর্টস ডেস্ক:  শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডের মতো দ্বিতীয় ম্যাচেও ব্যাটসম্যানদের কাছ থেকে ...