Home | বিনোদন | ঢালিউড | ৬ এপ্রিল রূপালী পর্দায় দেখা যাবে মাহি-বাপ্পী জুটির দুই ছবি

৬ এপ্রিল রূপালী পর্দায় দেখা যাবে মাহি-বাপ্পী জুটির দুই ছবি

বিনোদন ডেস্ক: হালের সবচেয়ে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বাংলা চলচ্চিত্রে সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীও তিনি। জনপ্রিয় ও দামি হওয়ার ক্ষেত্রে মাহির মূল অস্ত্র তার বৈচিত্রময় অভিনয়। সৌন্দর্য বা দৈহিক কারিশমা ব্যবহার করে নয়, অভিনয় দিয়েই দর্শক ও পরিচালক-প্রযোজকদের মন কেড়েছেন ‘ঢাকা অ্যাটাক’ তারকা মাহি। যার কারণে বছরে নির্মিত ও মুক্তিপ্রাপ্ত বেশিরভাগ ছবিই থাকে তার দখলে।

নতুন বছরে এসে ইতিমধ্যে দুটি ছবির কাজ শেষ করে ফেলেছেন মাহি। মিলে গেছে সেন্সর ছাড়পত্রও। এখন শুধু মুক্তির অপেক্ষা। ছবি দুটি হচ্ছে ‘জান্নাত’ ও ‘পলকে পলকে তোমাকে চাই’। জান্নাত ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। গত ২৫ মার্চ বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় ‘জান্নাত’।

ছাড়পত্র পেয়েই মুক্তির প্রচারণা শুরু করে দিয়েছে ‘জান্নাত’ টিম। নায়কের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কয়েকটি স্কুলে ছবিটির প্রচারণা করেন সাইমন ও পরিচালক মানিক। ছবিতে মাজারের খাদেমের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। অন্যদিকে সাইমনকে দেখা যাবে খাদেমের মুরিদের চরিত্রে। ছবির বিভিন্ন চরিত্রে আরো রয়েছেন আলীরাজ, মিশা সওদাগর ও শিমুল খান। চলতি বছরই কোনো একটি সুবিধাজনক সময়ে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে, ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহি অভিনয় করেছেন বাপ্পী চৌধুরীর বিপরীতে। ২ এপ্রিল সোমবার সেন্সর ছাড়পত্র পেয়েছে এই ছবিটি। মুক্তির তারিখও ঠিক হয়ে গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ এপ্রিল রূপালী পর্দায় দেখা যাবে মাহি-বাপ্পী জুটির নয়া ছবির নয়া রসায়ন।

‘পলকে পলকে তোমাকে চাই’ পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। চিত্রনাট্যও লিখেছেন তিনি। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ২০১৬ সালের জানুয়ারিতে এটির শুটিং শুরু হয়েছিল। শুরুতে এ ছবির নায়িকা ছিলেন পরীমনি। পরবর্তীতে তার জায়গায় নেয়া হয় মাহিকে।

ছবিতে বন্যা নামের একজন সুপার মডেলের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তার জীবনের নানা উত্থান-পতনের গল্প দিয়ে সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। এর মধ্যেই মাহির জীবনে এন্ট্রি নেবেন নায়ক বাপ্পী। মাহি-বাপ্পী ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে আরো রয়েছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু ও জারা প্রমুখ।

এদিকে, মাহি বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘অন্ধকার জগৎ: দ্য ডার্ক’ছবির শুটিং নিয়ে। গত ২৮ ফেব্রুয়ারি এ ছবির শুটিং শুরু হয়। কয়েকদিন শুটিং করার পর অন্য ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মাহি। দুই মাস বিরতির পর ১ এপ্রিল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউসে আবারও ছবির শুটিং শুরু হয়েছে। চলবে ৫ এপ্রিল পর্যন্ত।

‘অন্ধকার জগৎ’-এ মাহির বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনেতা ডিএ তায়েব। ছবির নাম ‘অন্ধকার জগৎ’ হলেও এতে আলোর পথের দিশারি হয়ে অভিনয় করছেন মাহি। অর্থাৎ তিনি একজন গোয়েন্দা পুলিশ অফিসার। অভিনেতা ডিএ তায়েবকেও দেখা যাবে একই ভূমিকায়। তায়েব-মাহি জুটির এটি প্রথম ছবি।

ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন মিশা সওদাগর, আলেকজান্ডার বো, মারুফ ও মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ। পরিচালনার চেয়ারে রয়েছেন বদিউল আলম খোকন। তবে, আপাতত দর্শক প্রহর গুনছেন মাহি-বাপ্পী জুটির ‘পলকে পলকে তোমাকে চাই’-এর রসায়ন দেখার। তার জন্য অপেক্ষা শুধু ৬ এপ্রিল পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...

ফ্যাশন হাউজ খুলছেন মাহি

বিনোদন ডেস্ক : অভিনয় দিয়ে অনেক আগেই নিজের জাত চিনিয়েছেন হালের সবচেয়ে জনপ্রিয় ...