Home | বিবিধ | আইন অপরাধ | ৬০ ফুট গভীর থেকে উদ্ধার করা হয়েছে শাহিনার লাশ!

৬০ ফুট গভীর থেকে উদ্ধার করা হয়েছে শাহিনার লাশ!

shahina dead bodyস্টাফ রিপোর্টার : কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার স্বামীর বাড়িতে ভারাটে খুনিদের হাতে খুন হওয়া গৃহবধূ শাহিনার লাশ ৬০ ফুট গভীর থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গভীর নলকূপ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের এক মাস পর লাশটি উদ্ধার করা হয়। তবে অক্ষত অবস্থায় উদ্ধার কার যায়নি। শুধুমাত্র কঙ্কালটি অবশিষ্ট পাওয়া যায়। এক সপ্তাহ ধরে চেষ্টা করার পর লাশ বের করা হলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো এলাকা জুড়ে শুরু হয় শোকের মাতম।

পুলিশ জানায়, দুবাই প্রবাসী শাহিনার স্বামী মোবারক হোসেন(৪০) পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রীকে (৩৫) পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৭ ফেব্রুয়ারি রাতে দুই লাখ টাকায় ভাড়াটে খুনী দিয়ে হত্যা করে। ঘটনার দিন বাড়ির ভাড়াটে খুনি আব্দুল করীম (৩৫) তার অপর দুই সহযোগি নিয়ে শাহীনা আক্তারকে ঘুম থেকে ডেকে নিয়ে বাড়ির উত্তর পাশের একটি নির্জন জায়গায় শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে তার লাশটি গুম করতে বাড়ির পাশে একটি পরিত্যক্ত গভীর নলকূপের ১৪ইঞ্চি ব্যাসের পাইপের ভেতরে ফেলে দিয়ে এর মুখ মাটি দিয়ে ঢেকে দেয়। এরপর এক সপ্তাহ ধরে নলকূপ মিস্ত্রীরা ৬০ ফুট গভীর থেকে লাশ টেনে বের করার কাজ শুরু করে।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন কুমিল্লার পুলিশ সুপার টুটুর চক্রবর্তী, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মাহমুদ হান্নান। পুলিশ সুপার বলেন, লাশ উদ্ধারের পাশাপাশি হত্যাকান্ডে জড়িত বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি রাতে দেবীদ্বার উপজেলার ছেচড়াপুকুরিয়া গ্রামে স্বামীর ভাড়াটে খুনিদের হাতে খুন হন তিন সন্তানের জননী গৃহবধূ শাহীনা। এর এক মাস পর ৬ মার্চ রাতে আব্দুল করীম নামে এক সন্দেহভাজন আসামিকে আটক করে দেবীদ্বার থানা পুলিশ। করিমের দেয়া তথ্যানুযায়ী স্বামীর বাড়ির পাশের পরিত্যক্ত নলকূপে শাহিনার লাশ আছে বলে সনাক্ত করে পুলিশ।

শাহীনা অপহরণ ও গুম করার অভিযোগে তার ভাই মো. মজিবুর রহমান বাদী হয়ে গত ২৪ ফেব্রুয়ারি কুমিল্লার আদালতে অপহরণ মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুম্বাইয়ে হবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠান!

বিনোদন ডেস্ক : গত মাসে প্রেমিক নিক জোনাসের সঙ্গে লন্ডনে ৩৬তম জন্মদিন উদযাপন ...

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

স্টাফ রির্পোটার : মৌসুমী নিম্নচাপের প্রভাবে ঝড়ো হাওয়ার আশঙ্কায় দেশের সমুদ্রবন্দরগুলোতে তিন নম্বর ...