ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ৫০০ কোটির ক্লাবের খুব কাছেই রয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’

৫০০ কোটির ক্লাবের খুব কাছেই রয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’

বিনোদন ডেস্ক : ৩০০ কোটির ঘর কয়েকদিন আগেই পেরিয়ে গেছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ব্লাকবাস্টার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটির লক্ষ্য এবার ৫০০ কোটির ক্লাব। যেটা খুব তাড়াতাড়িই পেরিয়ে যাবে বলে মনে করছে বলিউড ফিল্ম বিশ্লেষকরা। বক্স অফিস ইন্ডিয়ার খবর বলছে, ৫০০ কোটির ক্লাবের খুব কাছেই রয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল হল ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম কিস্তিতেও অভিনয় করেছিলেন সুপারহিট জুটি সালমান ও ক্যাটরিনা। এ জুটিকে দিয়ে দারুণ সাফল্য পেয়েছিলেন পরিচালক কবির খান। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে দ্বিতীয় কিস্তি ‘টাইগার জিন্দা হ্যায়’-তেও এ জুটিকে পালে ভেড়ান পরিচালক আলী আব্বাজ জাফর।

ছবিটিতে সালমান ও ক্যাটরিনা অভিনয় করেছেন যথাক্রমে ভারত ও পাকিস্তনের ‘র’ য়ের এজেন্ট হিসেবে। গত ২২ ডিসেম্বর সারা ভারতজুড়ে মুক্তি পায় এটি। মুক্তির প্রথম সপ্তাহেই সুপারহিট তকমা পেয়ে গেছে অ্যাকশন থ্রিলার ‘টাইগার জিন্দা হ্যায়’।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে লিখেছেন, সালমানের ছবিগুলির মধ্যে সবচেয়ে বেশি আয়ের পথে ‘টাইগার জিন্দা হ্যায়’। ভারতের বাজারে ইতিমধ্যেই ট্রিপল সেঞ্চুরি করে ফেলেছে ছবিটি। তৃতীয় সপ্তাহের কালেকশনের নিরিখে ইতিমধ্যেই পিছনে ফেলে দিয়েছে সালমানেরই সুলতান ও বজরঙ্গি ভাইজান-এর মতো ছবি দুটিকে।

২০১৭ সালের মাঝামাঝি এসে বড় ধরণের ধাক্কা খায় বলিউডের ভাইজান সালমান খান। চীন-ভারত ঐতিহাসিক যুদ্ধের ওপর নির্মিত তার ‘টিউবলাইট’ ছবিটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। বড় ধরণের ক্ষতির মুখে পড়ে ছবির প্রযোজক ও পরিবেশক সংস্থা। যার কারণে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ গুণতে হয় ভাইজানকে।

বছরের শেষ দিকে এসে সেই ক্ষতি সুদে-আসলে উসুল করে নিচ্ছেন ‘দাবাং’ খান। যেই সাফল্যের ভাগ পেয়েছে নতুন বছরও। তার ‘টাইগার জিন্দা হ্যায়’ যে গতিতে আগাচ্ছে তাতে হুমকিতে রয়েছে বলিউডের সর্বকালের সেরা আয় করা ‘বাহুবলী’, ‘পিকে’ এবং ‘ধুম-থ্রি’ ছবিগুলো। তবে শেষ পর্যন্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ কোথায় গিয়ে থামে সেটা সময়ই বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাশিয়া বিশ্বকাপে ফাউল ও হলুদ কার্ড করার দিক থেকে সবার উপরে ক্রোয়েশিয়া

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে রানার্স-আপ হয়েছে ক্রোয়েশিয়া। টানা ছয় ম্যাচ জয়ের ...

চীনে ক্রমশ পায়ের তলার মাটি হারাচ্ছেন মুসলিমরা

ইন্টারন্যাশনাল ডেস্ক :  চীনে ক্রমশ পায়ের তলার মাটি হারাচ্ছেন মুসলিমরা। কারণ সম্প্রতি ...