ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | ৩৮ বনদস্যুকে বাগেরহাট কারাগারে প্রেরণ

৩৮ বনদস্যুকে বাগেরহাট কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট// বরিশালে আত্মসমর্পনকৃত সুন্দরবনের বনদস্যু ‘বড় ভাই, ভাই ভাই ও সুমন’ বাহিনীর ৩৮ সদস্যকে বাগেরহাট কারাগারে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার রাতে মোংলা থানা পুলিশ দস্যুদের আদালতে সোপর্দ করলে বাগেরহাট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলি আফরোজ তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলাবার রাত ১০টায় র‌্যাপিড এ্যাকশন বেটালিয়ন (র‌্যাব)-৮ এর উপ-পরিচালক আমজাদ হোসেন ও সৈয়দ উজ্জামান এদেরকে মোংলা থানায় হস্তান্তর করে। পরে বড় ভাই বাহিনীর ১৮ সদস্যদের নামে র‌্যাব-৮ এর উপ-পরিচালক আমজাদ হোসেন ও ভাই ভাই এবং সুমন বাহিনীর ২০ সদস্যদের নামে উপ-পরিচালক সৈয়দ উজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা করেন। এর আগে মঙ্গলবার বিকেল পৌনে ৪ টায় বরিশাল নগরের রুপাতলীতে র‌্যাব-৮ এর সদর দপ্তরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের উপস্থিতিতে এ তিন বাহিনীর সদস্যরা আত্মসমর্পণ করেন।

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, র‌্যাব-৮ আমাদের কাছে ৩৮ দস্যুকে হন্তান্তর করেছে। তাদেরকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। ৩৮ দস্যুর মধ্যে বনদস্যু ভাই বাহিনীর ১৮ সদস্যদের নামে র‌্যাব-৮ এর উপ-পরিচালক আমজাদ হোসেন এবং ভাই ভাই ও সুমন বাহিনীর ২০ সদস্যদের নামে উপ-পরিচালক সৈয়দ উজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছেন। দস্যুদের সাথে ৩৮টি আগ্নেয়াস্ত্র এবং দেশি-বিদেশী আগ্নয়াস্ত্রের ২ হাজার ৯শ ৬৯ রাউন্ড গোলাবারুদ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এস/কে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পানামা পেপারসে নাম আসায় মাহমুদ রাজাকে জিজ্ঞাসাবাদ দুদকের

স্টাফ রিপোর্টার : আলোচিত পানামা পেপারসে নাম আসায় ইউনাইটেড গ্রুপের প্রতিষ্ঠান মাল্টি ...

নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে জনগণ থেকে বিচ্ছিন্ন হতে চান না প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে জনগণ থেকে কোনোভাবেই বিচ্ছিন্ন হতে ...