Home | বিনোদন | সঙ্গীত | ৩৬০ নামে অ্যালবামের জন্য গান গেয়েছেন এলিটা

৩৬০ নামে অ্যালবামের জন্য গান গেয়েছেন এলিটা

elita karimবিনোদন প্রতিবেদক : ৩৬০ নামে একটি মিশ্র অ্যালবামের জন্য গান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এলিটা করিম। ঈদে অ্যালবামটি বাজারে আসবে।

 

এ প্রসঙ্গে এলিটা বলেন, ‘কিছু দিন আগে এ অ্যালবামের জন্য কয়েকটি গান জমা দিয়েছিলাম। সেখান থেকে একটি গান অ্যালবামটিতে অন্তর্ভুক্ত করা হবে। ওয়েবসাইটের পাশাপাশি এটি সিডি আকারেও প্রকাশিত হবে।’

 

ডিজিটাল রেকর্ড লেভেল মাসরুম এন্টারটেইনমেন্ট (এমই লেভেল) অ্যালবামটি ওয়েবসাইটে প্রকাশ করবে। এদিকে শত ব্যস্ততার মধ্যেও এলিটা করিম তার একক অ্যালবামের কাজ অনেক দূর এগিয়ে নিয়েছেন। এরই মধ্যে ৫-৬টি গানের রেকর্ডিং শেষ হয়েছে।

 

জনপ্রিয় সুরকারদের সুরে গানগুলো হচ্ছে। এছাড়া আসন্ন ঈদের জন্য আরো কয়েকটি মিশ্র অ্যালবামে তার গান করার কথা রয়েছে। ক্লোজাআপ তারকা মাহাদি ও এলিটার দ্বৈত অ্যালবাম ‘অনন্তহীন’ বেশ প্রশংসিত হয়েছিল। তারই ধারাবাহিকতায় ‘অনন্তহীন-২’ প্রকাশের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। তবে দীর্ঘদিন ধরে এর কাজ আটকে আছে।

 

এ প্রসঙ্গে এলিটা আরো বলেন, ‘দুজনের ব্যস্ততার কারণে অ্যালবামের কাজ সময়মতো শুরু করতে পারিনি। তাই কিছুটা দেরি হচ্ছে। তবে সম্প্রতি এর কাজ শুরু করেছি। চলতি বছরেই এটি প্রকাশের পরিকল্পনা রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরের শুরুতেই প্রিন্স হাবীবের চমক ’অমানুষী’ (ভিডিও)

মোঃ সুমন আলী খাঁন : নতুন বছরের শুরুতেই শ্রোতাদের জন্য চমক নিয়ে ...

নতুন বছরের প্রথম দিনে রিংকুর নতুন মিউজিক ভিডিও “ভালবাসা সর্বনাশা”

বিনোদন ডেস্ক: নতুন বছরের প্রথম দিনে প্রকাশিত হয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী রিংকুর ...