ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ৩০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা

৩০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা

seikh hasinaস্টাফ রিপোর্টার : ৬৭তম জন্মদিন ও দারিদ্র্য দূরীকরণে অবদানের জন্য সাউথ সাউথ পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

 

আগামী ৩০ সেপ্টেম্বর বিকাল সাড়ে পাঁচটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে এ গণসংবর্ধনা দেওয়া হবে। ওই প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান শেষে দেশে ফিরবেন।

 

বৃহস্পতিবার বিকাল ৫টায় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। দলের ভারপ্রাপ্ত সভাপতি ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বৈঠকে সভাপতিত্ব করেন।

 

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্মদিন। জন্মদিন উপলক্ষে ওইদিন বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ দেশের বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিকাল ৪টায় বঙ্গবন্ধু এভিনিউর কার্যালয়ে মিলাদ, দোয়া মাহফিল, বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া দুপুর ১২টায় ঢাকেশ্বরী মন্দিরে এবং প্যাগোডা, গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে। দলের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানাসহ দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

 

বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বি. এম মোজাম্মেল হক, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. মো. আব্দুর রাজ্জাক, ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য শ্রী সুজিত রায় নন্দী ও একেএম এনামুল হক শামীম প্রমুখ।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্মদিন পালন করার জন্য দলের সকল শাখা, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

একইসাথে আগামী ৩০ সেপ্টেম্বর জাতিসংঘের ৬৮তম সাধারণ অধিবেশনে যোগদান শেষে স্বদেশ প্রত্যাবর্তন ও দারিদ্র্য দূরীকরণে অনন্যসাধারণ অবদানের জন্য সম্মানজনক সাউথ সাউথ পুরস্কার লাভ করায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণসংবর্ধনায় যোগদানের জন্য ঢাকা মহানগরের সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সৈয়দ আশরাফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হারের তিন কারণ জানালেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০৪ ...

শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি

স্টাফ রিপোর্টার :  শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি। ...