Home | শিক্ষা | ২৮-৩০ নভেম্বর ঢাবির ক ইউনিটের সাক্ষাৎকার

২৮-৩০ নভেম্বর ঢাবির ক ইউনিটের সাক্ষাৎকার

মামুন আব্দুল্লাহ স্টাফ রিপোর্টারঃ- Dhaka-university-Ka-Unit
২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ক ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের আগামী ২৮থেকে ৩০ নভেম্বর সাক্ষাৎকারের জন্য জীববিজ্ঞান অনুষদের ডিন কার্যালয়ে ডাকা হয়েছে। গত ২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা ড. নূর-ই- ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
তিনি আরো বলেন সাক্ষাৎকারের সময় মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষার পাসের সব মূল নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং ভার্সিটির ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম ও ছাত্রছাত্রীর বিভাগ বা বিষয় পছন্দের তালিকার কপি সঙ্গে আনতে হবে।
আগামী ২৮ তারিখ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ০১ হতে ৭৫০, ৭৫১ হতে ১৫০০ সাক্ষাৎকার অনুষ্ঠিত্য হবে। ২৯ তারিখ সকাল ৯টা থেকে মেধাক্রম ১৫০১ হতে ২২৫০, দুপুর ১টার পর থেকে মেধাক্রম ২২৫১ হতে ৩০০০ পর্যন্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এবং ৩০ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেধাক্রম অনুসারে ৩০০১হতে ৩৭৫০ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত , এবং ১টার পর থেকে মেধাক্রম অনুসারে ৩৭৫১হতে সন্ধা ৬টা পর্যন্ত মেধাক্রম অনুসারে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে রেস্টুরেন্টে আগুন। অর্ধকোটি টাকার ক্ষতি, গুরুতর আহত-২

মোঃ আরিফুর রহমান মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের পুরানবাজার এলাকার কেএফসি রেস্টুরেন্টে ...

শেরপুরের গানের পাখি হাসনা হেনা

জাহিদুল হক মনির,শেরপুর প্রতিনিধি: ছোট বেলা থেকেই গান চর্চা আর যার সুরের ...