ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | ২৪ জন সৌভাগ্যবান পেল আল হাসান ডায়মন্ড গ্যালারীর ডায়মন্ডের গহনা

২৪ জন সৌভাগ্যবান পেল আল হাসান ডায়মন্ড গ্যালারীর ডায়মন্ডের গহনা

al hasanস্টাফ রিপোর্টার : দেশের অন্যতম  ডায়মন্ড এন্ড গোল্ড ব্রান্ড শপ আল হাসান ডায়মন্ড গ্যালারীর পক্ষ হতে মিনা বাজারের লটারী বিজয়ী সৌভাগ্যবান ৩ জন ক্রেতাকে ডায়মন্ডের  গহনা উপহার দেয়া হয় । এছাড়া অনুষ্ঠানে  চ্যানেল২৪ এ প্রদর্শিত “গ্রেট মিস্টেক ” নাটকের এসএমএস কুইজ বিজয়ী এবং আল-হাসান ডায়মন্ড গ্যালারীর ফেসবুক ফ্যান পেজ এর “হ্যাপী মোমেন্ট কন্টেষ্ট” বিজয়ী সহ মোট ২৪ জনকে পুরষ্কৃত করা হয় । অনুষ্ঠানটির আয়োজন করা হয় ৬৮, রিচমন্ড কনকর্ড,গুলশান-১ নিজস্ব শোরুমে ।
বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করেন বিশিষ্ট অভিনেতা জাহিদ হাসান, আল হাসান ডায়মন্ড গ্যালারীর  চেয়ারম্যান মোঃ খবির উদ্দিন,ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ খায়রুল হাসান, চ্যানেল২৪ এর এক্সিকিউটিভ ডিরেক্টর হাসনাইন খোরশেদ এবং সি.ই.ও. তরুন চক্রবর্তী, মিনা বাজারের সি.ও.ও. শাহীন খান এবং ব্রান্ড এন্ড কমিউনিকেশন ম্যানেজার আহমেদ শোয়েব ইকবাল। অনুষ্ঠানে  আমন্ত্রিত অতিথিগন  বলেন, দেশের ডায়মন্ড এন্ড গোল্ড জগতে আল হাসান ডায়মন্ড গ্যালারী  অনন্য দৃষ্টান্ত  স্থাপন করে চলেছে। আল- হাসান ডায়মন্ড গ্যালারীর গহনার গুনগতমান,নতুন নতুন ডিজাইন  আর কাষ্টমার সার্ভিসের  কারনে ক্রেতারা আকৃষ্ট হচ্ছেন বলেও অবহিত করেন বক্তারা ।
এসময় আরো  উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির  ডিরেক্টর  আব্দুস সোবহান এবং শারমীন আহমেদ, মিডিয়া এন্ড মার্কেটিং কনস্যালটেন্ট নজরুল হোসেন অয়ন, জেনারেল ম্যানেজার সেলস্ মোঃ মাসুদ মাতবর, মার্কেটিং ম্যানেজার হুমায়ুন হাবীব এবং সহকারী ম্যানেজার মাহমুদুল হাসান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যাংক-বীমা-শেয়ারবাজার খুলছে আজ

স্টাফ রিপোর্টার:  টানা চারদিন বন্ধ থাকার পর আজ সোমবার থেকে আবারও খুলছে ...

ঝিনাইদহে শুরু হয়েছে মৌসুমি ফল তরমুজের রমরমা ব্যাবসা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ঝিনাইদহের হাট বাজার গুলোতে মৌসুমি ফল তরমুজের রমরমা ...