Home | বিনোদন | সঙ্গীত | ১৪ ফেরুয়ারি গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধু’র জন্মদিন

১৪ ফেরুয়ারি গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধু’র জন্মদিন

বিনোদন ডেস্ক: ১৪ ফেরুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধু’র জন্মদিন। তার জন্মদিনে সহকর্মী, মিডিয়া কর্মী, শিল্পী, সাংবাদিক, প্রযোজক, পরিচালক, ফেসবুক বন্ধুসহ সবার ভালবাসায় সিক্ত হন তিনি। যদিও কাজের ব্যস্ততায় তেমন একটা জাকজমকভাবে জন্মদিন পালন হয়না তার, তবুও প্রিয়জনদের আগ্রহে অনেকেই মিলিত হয়ে কেক কাটেন এদিন।

জন্মদিন প্রসঙ্গে গীতিকার আশিক বন্ধু বলেন, ‘জন্মদিন মানে অনেক স্মৃতির মাঝে নস্টালজিক হওয়া। নতুন করে অতীত ভুলে সামনের পথে এগিয়ে যাওয়া। এমন দিনে মনে পড়ে স্কুল জীবন, ছেলেবেলা, লেখালেখির দুরন্তপনা, গানের আড্ডা সব। হৃদয়ে লালন করা অনেক কথা, সুর মনে পড়ে। তাই জন্মদিনে সবার দোয়া ও ভালবাসা চাই। জীবনে যদি ভুল করে থাকি, তার জন্য মাফ চাই সবার কাছে এবং সবার দোয়ায় আমৃত্যু গান লিখে যেতে চাই।

উল্লেখ্য, আশিক বন্ধুর লেখা গানে সঙ্গীত পরিচালনা ও কন্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, ফেরদৌস ওয়াহিদ, কুমার বিশ্বজিৎ, রুপম, নির্ঝর, পুঁজা, বাসুদেব ঘোষ, জেকে, টফি রেনার, সুমন কল্যান, মাহমুদ সানী, রাজিব হোসেন, সন্দিপন, কেয়া, বিউটি, কাজী শুভ, তৌসিফ, সজীব দাস, শেখ শান, শহীদ, ইলিয়াস হোসাইন, ঝিলিক, ফারাবী, কোনাল, কর্নিয়া, অরিন, রাশেদ , নিশিতা বড়ুয়া, ফাহমিদা হক আপন, লুৎফর হাসান, সালমা, নওমী, আরিফ, জয়ী জামান, চৈতী মুৎসুদ্দী, সাসটেইন ব্যান্ড, আরজে রাজু, আহসান হাবিব ছবি, অয়ন চাকলাদার, রেজওয়ান শেখ, রানা আখন্দ, আরজে টুটুল, এম এস রানা, শিপু, খন্দকার বাপ্পী, ইশরাক হোসেন, মিতু রহমান, রুনা পারভিন, আজমা ঝিলিক, মিতা নূর মিথিলা, শাহরিয়ার বাধঁন, সারোয়ার হোসেন, শফিক, আদনান, সোহেল তালুকদার, মোনায়েম, শিউলি পালিত, মিলেনিয়াম ব্যান্ড সহ অনেকে।

অডিওর পাশাপাশি আশিক বন্ধু এখন নাটক ও সিনেমার গানও নিয়মিত লিখছেন। তার লেখার নিজস্বতা ভিন্ন, সহজ, সুন্দর বলে আলাদা দর্শক তৈরি হয়েছে, যারা নিয়মিত আশিক বন্ধুর লেখা গান শোনেন। এরই মধ্যে রাজ কামালের পরিচালনায় ”লাভ গুরু সালমান শাহ” নামক একটি নাটক লিখেছেন আশিক বন্ধু। গান লেখার পাশাপাশি এখন নাট্যকার হিসেবেও পথচলা শুরু হলো তার।

উল্লেখ্য, আশিক বন্ধু দৈনিক ইনকিলাব পত্রিকায় বিনোদন সাংবাদিক হিসেবে কর্মরত আছেন। এভাবে গীতিকার, নাট্যকার, সাংবাদিক হিসেবে তার দীর্ঘ পথচলা আরো সাফল্যময় হোক- বিডিটুডে২৪ডটকম এর পক্ষ থেকে এই শুভকামনা রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অদম্য নাইলা নাঈম আবারও আলোচনায় (ভিডিও)

বিনোদন ডেস্ক : নাইলা নাঈম মানেই অন্যরকম অনুভূতি। ভালো্বাসা, ভালোলাগা। উদ্দাম নৃত্যের ঝলকানো। ...

‘অপরাধী’র পর ‘বেঈমান’ নিয়ে হাজির আরমান (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘অপরাধী’ চমকের পর গত কয়েক মাস বেশ চুপচাপ ছিলেন আরমান ...