ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ১৪ ছবির প্রস্তাব নাকচ করলেন শ্রীদেবীকন্যা জানভির

১৪ ছবির প্রস্তাব নাকচ করলেন শ্রীদেবীকন্যা জানভির

sreedevi with her girlবিনোদন ডেস্ক : ১৬ বছর বয়সে পা রেখেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি । এরই মধ্যে শ্রীদেবীর মতো করেই অত্যন্ত অল্প বয়সে একাধিক ছবির প্রস্তাব আসছে তার কাছে। গত এক বছরে দক্ষিণ ভারত থেকে ১২টি এবং বলিউড থেকে ২টি ছবির প্রস্তাব পেয়েছেন শ্রীদেবী কন্যা।

শ্রীদেবীর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছিল দক্ষিণ ভারতের ছবির মধ্য দিয়ে। তার অভিনীত একাধিক ছবি দক্ষিণ ভারতে ব্যাপক ব্যবসা সফলতা পায়। পরবর্তীতে এ অভিনেত্রী বলিউডে ব্যস্ত হলেও মাঝে মধ্যেই দক্ষিণ ভারতের ছবিতেও অভিনয় করেছেন। কারণ, এর প্রতি আলাদা একটি ভালবাসা তৈরি হয়েছিলে শ্রীদেবীর। এ কারণেই দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তার সম্পর্ক এখনও রয়েছে। সেই সূত্র ধরেই তার মেয়েকে অনেক বড় বড় পরিচালক প্রস্তাব করেছিলেন। কিন্তু বাবা বনি কাপুর ও মা শ্রীদেবী চান না এখনই অভিনয়ে নাম লেখাক জানভি। পড়াশোনার ওপরই বাবা মা বেশি জোর দিচ্ছেন।

এ কারণেই এক বছরে সব মিলিয়ে ১৪টি ছবির প্রস্তাব নাকচ করে দিয়েছেন জানভি। মা-বাবার দেখানো পথ অনুযায়ীই নিজের পথ চলতে চান এ তন্বী। এ বিষয়ে তিনি বলেন, আমার মা ও বাবা আমার থেকে অনেক ভাল বোঝেন। তাই তাদের পরামর্শ নিয়েই আমি জীবনের প্রতিটি সিদ্ধান্ত নেবো। এ কারণেই এতো ছবির প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে আমাকে। আর আমি বিষয়টি নিয়ে খুশি। কারণ, আমি নিজেও এখন পড়াশোনায় বেশি মনযোগী হতে চাই।

এ বিষয়ে শ্রীদেবী বলেন, জানভি এখনও অনেক ছোট। এই সময়ে আমি অভিনয় শুরু করেছিলাম। কিন্তু এখন যুগ বদলেছে। পড়াশোনাটাকেই আগে গুরুত্ব দেয়া দরকার। এরপর দেখা যাক কি হয়। আমার স্বামী বনি কাপুরের সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘লম্পটটা আমার শরীরে হাত বোলাচ্ছিল’

বিনোদন ডেস্ক: গত বছর হলিউড থেকে কর্মক্ষেত্রে যৌন হেনস্থার মিটু আন্দোলনের ঢেউ ...

২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে :ওবায়দুল কাদের

স্টাফ রির্পোটার : ২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে ...