ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ১২ বছর পর বাংলাদেশের ছবিতে গাইলেন কুমার শানু

১২ বছর পর বাংলাদেশের ছবিতে গাইলেন কুমার শানু

বিনোদন ডেস্ক:  উপমহাদেশের নামকরা প্লেব্যাক সিঙ্গার কুমার শানু। কিংবদন্তি এই গায়ক প্রায় ১২ বছর পর আবারও গাইলেন বাংলাদেশের ছবিতে। ছবির নাম ‘মন জ্বলে’। যার নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

গেল ৭ জুলাই কলকাতার ‘দ্য ওয়ার্ল্ড স্টুডিও’তে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে জানান দেবাশীষ বিশ্বাস। তিনি বলেন, ‘প্রায় ১২ বছর পর বাংলাদেশের কোনো ছবির গানে কণ্ঠ দিলেন কুমার শানু। সেটা আমার নতুন ছবি ‘মন জ্বলে’-তে।’

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘কুমার শানু এর আগে শেষবারের মতো আমার বাবার দিলীপ বিশ্বাসের ‘মায়ের মর্যাদা’ ছবিতে গেয়েছিলেন। কাকতালীয়ভাবে এক যুগ পর আমার ছবির মাধ্যমে আবারও ঢাকার ছবির গানে তার প্রত্যাবর্তন হচ্ছে। চমৎকার গেয়েছেন তিনি। এই গানের সুর-সংগীত করেছেন প্রীতম ব্যানার্জী।’

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘মন জ্বলে’ ছবিটি প্রযোজনা করছে দ্য ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড। ছবিতে কারা অভিনয় করবেন সেটা আগামী সপ্তাহেই ঘোষণা দেবেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত এই নির্মাতা।

এদিকে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ নামের আরেকটি ছবি রয়েছে মুক্তি অপেক্ষায়। রোমান্টিক-থ্রিলার গল্পে নির্মিত ওই ছবিতে অভিনয় করেছেন তমা মির্জা, শিপন মিত্র ও শাহারিয়াজ। ছবিটির টাইটেল স্পন্সর আরএফএল অরনেট সিরিজ এবং কুলিং পার্টনার দেশের জনপ্রিয় আইসক্রিম পার্লার ‘আইস এইজ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ কার্ড

স্পোর্টস ডেস্ক : একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ ...

রাতে সিলেটে ম্যাচ খেলার পর সকালে মিরপুরে খেলছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক : গত রাতে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ...