Home | জাতীয় | ১২ জনকে পৌনে ২ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর

১২ জনকে পৌনে ২ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর

স্টাফ রির্পোটার : বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের পেট্রোল বোমায় আহতদের পরিবার, গুরুতর অসুস্থ দলের নেতাকর্মী, চিকিৎসাধীন সাবেক জাতীয় ফুটবলার, নিহত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ মোট ১২ জনকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের পরিবারের সদস্যদের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন তিনি।

অনুদানপ্রাপ্তদের মধ্যে ব্রাক্ষণবাড়িয়ার নাসরিন বেগমের স্বামী জজ মিয়া ২০১৪ সালে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের ছোড়া পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ হয়ে এখনো চিকিৎসাধীন আছেন। তিনি ট্রাকচালকের সহযোগী ছিলেন। একই জেলার সরাইলের সালাম বেগমের স্বামী মনু মিয়া ছিলেন ট্রাকচালক। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের নিক্ষেপ করা পেট্রোল বোমায় তিনিও আহত হয়েছিলেন।

অনুদান গ্রহণকারী বিণা পারভীনের স্বামী জালাল উদ্দিন ছিলেন ডিবির পুলিশ পরিদর্শক। অবৈধ অস্ত্র উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের করা গুলি তার মাথায় বিদ্ধ হলে তিনি মারা যান। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অসুস্থ সদস্য ফজলুর রহমান ও আবাহনী লিমিটেডের সাবেক ফুটবলার শেখ আশরাফ আলীকেও আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

অনুদান প্রাপ্তরা তাদেরকে সহযোগিতা করায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। প্রধানমন্ত্রী বলেন, তিনি সব সময় অসহায়ের পাশে থাকার চেষ্টা করেন। ভবিষ্যতেও এই চেষ্টা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঋণ খেলাপিদের আরও সুযোগ দিচ্ছে সরকার

স্টাফ রির্পোটার : কিছু ঋণগ্রহিতা বা ঋণখেলাপি থাকেন, যারা ব্যাংক থেকে ঋণ নেন ...

রাণীনগরে ৭৫ পিচ ইয়াবাসহ আটক ১

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে ৭৫ পিচ ইয়াবাসহ ...