ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ’১০ কেজি’ ওজন কমিয়েছেন মাশরাফি

’১০ কেজি’ ওজন কমিয়েছেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটার মাশরাফি সংসদ সদ্য হওয়ার পর থেকেই ক্রমশ বেড়ে চলেছে ব্যস্ততা। নড়াইলবাসীর এমপি হয়ে নিজেকে উজাড় করে দিতে ক্রিকেট থেকে কিছুটা দূরেই ছিলেন তিনি। তবে এবার বিপিএল দিয়ে বাইশ গজে ফিরছেন টাইগার কাপ্তান। বঙ্গবন্ধু বিপিএলে নিজের সর্বোচ্চটা দিতে রীতিমত ঘামও ঝড়াচ্ছেন তিনি। ইতোমধ্যেই নিজের ’১০ কেজি’ ওজন কমিয়েছেন মাশরাফি।

বাংলাদেশ প্রিমিয়িার লিগের সপ্তম আসরের জন্য প্লেয়ার্স ড্রাফটে ‘এ প্লাস’ ক্যাটাগরিতে ছিলেন মাত্র ৪ জন বাংলাদেশি ক্রিকেটার। প্রথম রাউন্ডই তাদেরকে নিয়ে কাড়াকাড়ি লেগে যাওয়ার কথা। অথচ তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম দল পেলেও মাশারফির প্রতি কারো আগ্রহই ছিল না। পরে দেশি কি্রকেটারদের পঞ্চম রাউন্ডে মাশরাফি দল পেয়েছেন। এইবারের আসরে ঢাকা প্লাটুনের অধিনায়ক হিসেবে দেখা যাবে তাকে।

ড্রাফট শেষে দলগুলোর কর্তাব্যক্তিদের কাছে মাশরাফিকে এতো দেরিতে দলে নেওয়ার কারণ জানতে চাওয়া হলে, অনেকেই মাশরাফির ফিটনেস ইস্যুকে কাঠগড়ায় তুলেছেন।

মাশরাফির ফিটনেস ইস্যু নিয়ে কথা বলতে গিয়ে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সংবাদমাধ্যমকে জানান, ‘ফিটনেস নিয়ে কাজ করছে মাশরাফি। প্রায় ১০ কেজি ওজন কমিয়েছে। দেখতেও অনেক সতেজ লাগে। দেখলেই বোঝা যায় যে, সে এখনো খেলতে আগ্রহী। আমি নিশ্চিত যে এই বিপিএলে মাশরাফি ভালো করবে।’

সাথে যোগ করে হাবিবুল বাশার আরও বলেন, ‘অনেকেই অনেক কথা বলে কিন্তু আমি মনে করি, ও এখনো ক্রিকেট খেলতে চায়, খেলার আগ্রহটা এখনো মরে যায়নি। যখন খেলে, সেরাটাই খেলতে চায়। এটাই হলো মাশরাফির সঙ্গে বাকিদের পার্থক্য। আগামী ১১ ডিসেম্বর শুরু হবে সপ্তম বিপিএল। প্লেয়ার ড্রাফটের সপ্তম রাউন্ডে ঢাকা প্লাটুন দলে নেয় মাশরাফিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিনের শুনানি ১২ ডিসেম্বর পর্যন্ত মুলতবি

স্টাফ রির্পোটার :  কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি ...

আইনি প্রক্রিয়া দেখে কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে:রিজভী

স্টাফ রির্পোটার : দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জামিনের আদেশকে সামনে রেখে ...