ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন পাকিস্তানের দামি অভিনেত্রী

রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন পাকিস্তানের দামি অভিনেত্রী

বিনোদন ডেস্ক :  ভারত এবং পাকিস্তান- দুই দেশেই যিনি বর্তমানে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে তিনি বলিউড অভিনেত্রী মাহিরা খান। ভারতীয় অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে নিউ ইয়র্কে সময় কাটানো এবং একসঙ্গে ধূমপানের ছবি ইন্টারনেটে ভাইরাল হলে শুরু হয় তুমুল সমালোচনা। তাতে যোগ দেন পাকিস্তানিরাও। কেননা, সেখান থেকেই তো তিনি উড়ে এসেছেন বলিউডে। পাকিস্তানের সবচেয়ে দামি অভিনেত্রী তিনি। বর্তমানে অভিনয় করেন বলিউডের ছবিতেও।

অথচ যদি বলা হয়, বর্তমানের এই দামি অভিনেত্রীই এক সময় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি ছোট রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন- তাহলে বিশ্বাস করবেন তো? সেখান থেকে নানা চড়াই উতরাই পেরিয়ে আজ তিনি ভারত-পাকিস্তান দুই দেশেরই প্রতিষ্ঠিত একজন তারকা। ভারতীয় মিডিয়ার খবর অন্তত এমনটাই বলছে।

দেশের পাঠ চুকিয়ে ইংরেজি সাহিত্যে জ্ঞানার্জনে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ায় ভর্তি হয়েছিলেন মাহিরা।  মাঝপথে পড়াশোনা ছেড়ে ঢুকে পড়েন অভিনয় জগতে। অভিনয়ে আসার আগে ক্যালিফোর্নিয়ার একটি রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন নায়িকা। যেখানে তাকে  ঘর ঝাড় দেয়া থেকে শুরু করে বাথরুম পরিষ্কার— সব কাজই করতে হতো। পরে একটি দোকানেও কাজ করেছেন তিনি। সেখানেও ঘর ঝাড়া ও মোছার কাজ করতেন মাহিরা।

‘কিং অব রোমান্স’ শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় পাকিস্তানের সুপারস্টার মাহিরা খানের। তিনি মূলত একজন পাকিস্তানি অভিনেত্রী। সেদেশের অনেক ছবিতে তিনি অভিনয় করেছেন। উপস্থাপনা করেছেন বেশ কিছু রিয়েলিটি শো এবং লাইভ টকশো। অভিনয় দক্ষতা দিয়ে জিতেছেন অনেক পুরস্কারও। পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়ার ক্ষেত্রেও খ্যাতি রয়েছে মাহিরার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...