Home | আন্তর্জাতিক | হ্যানয়ে অবস্থান করা নকল কিমকে তাড়িয়ে দিয়েছে ভিয়েতনাম

হ্যানয়ে অবস্থান করা নকল কিমকে তাড়িয়ে দিয়েছে ভিয়েতনাম

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে দ্বিতীয়বারের মতো বৈঠকে বসতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং উত্তর কোরীয় নেতা কিম জং উন। বৈঠক উপলক্ষে এরই মধ্যে ভিয়েতনামের পথে রয়েছেন কিম। এ বৈঠক উপলক্ষে হ্যানয়কে নিরাপদ রাখতে নানা পদক্ষেপ নিয়েছে ভিয়েতনাম। তারই অংশ হিসেবে ভিয়েতনামে অবস্থান করা নকল কিমকে তাড়িয়ে দিয়েছে দেশটি।

অস্ট্রেলিয়ার নাগরিক হাওয়ার্ড এক্স নামের ওই ব্যক্তি দেখতে অনেকটা কিমের মতো। কিম সেজে বিশ্বের বিভিন্ন দেশে অভিনয় করেন এই কমেডি অভিনেতা। সোমবার উত্তর কোরীয় নেতা আসার কয়েকঘন্টা আগে তাকে তাড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ওই ব্যক্তি।

হাওয়ার্ড এক্স জানান, এর আগে কর্তৃপক্ষ তাকে কোনো ধরনের ঝামেলা না পাকানোর বিষয়ে সতর্ক করেন। তবে এ বিষয়ে সোমবার ভিয়েতনামের পররাষ্ট্রমন্ত্রণালয়ের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত শুক্রবার হ্যানয়ে হাওয়ার্ড ও তার সঙ্গী ট্রাম্পের মতো দেখতে রাসেল হোয়াইট দুই নেতার বেশ ধারণ করেন। এরপরই কর্তৃপক্ষ এ ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করে। তবে হাওয়ার্ড অভিযোগ করে বলেন, আমাকে তাড়িয়ে দেয়া হলেও ট্রাম্পের মতো দেখতে রাসলকে হ্যানয়ে থাকার অনুমতি দিয়েছে ভিয়েতনাম। তবে তাকে জনসম্মুখে উপস্থিতির ওপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বারাণসীতে মোদির কেন্দ্রে প্রিয়াঙ্কার রোড শো

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেন্দ্র বারাণসীতে রোড শো করতে গিয়ে ...

সুন্দরী পোলিং অফিসার থাকায় বেশি ভোট পড়েছে!

ইন্টারন্যাশনাল ডেস্ক : তিনি বলিউডের কোনো নায়িকা নন। নাম রীনা দ্বিবেদী। লক্ষ্ণৌয়ের নারী ...