ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | হেলিকপ্টার বিধ্বস্তে লেস্টার প্রেসিডেন্টসহ নিহত ৫

হেলিকপ্টার বিধ্বস্তে লেস্টার প্রেসিডেন্টসহ নিহত ৫

ইন্টারন্যাশনার ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির থাই মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা হেলিক্প্টার বিধ্বস্ত হয়ে কন্যাসহ নিহত হয়েছেন। আজ সোমবার আনুষ্ঠানিক বক্তব্যের মাধ্যমে এই শোকাবহ খবরটি নিশ্চিত করেছে ক্লাবটি। শুধু ক্লাব প্রেসিডেন্টই নয়, একইসঙ্গে নিহত হয়েছেন কপ্টারে থাকা আরও ৪ ব্যক্তি। এদের মাঝে একজন শ্রীবদ্ধনাপ্রভার মেয়ে ভোমাস।

ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘অত্যন্ত দুঃখভারাক্রান্ত হৃদয় নিয়ে আমাদেরকে ঘোষণা করতে হচ্ছে, শনিবার সন্ধ্যায় আমাদের ক্লাব প্রেসিডেন্ট ভিচাই শ্রীবদ্ধনাপ্রভাসহ আরো ৪ জন- সবাই হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার রাতে ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচ ছিল লেস্টার। ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে অমীমাংসিতভাবে। লন্ডন থেকে প্রাইভেট হেলিকপ্টারে করে হোম ভেন্যুর ম্যাচ দেখতে আসতেন ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। সে ধারাবাহিকতায় শনিবারও এসেছিলেন তিনি। ম্যাচ শেষে ফেরার পথে তাকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার কবলে পড়ে।

কিং পাওয়ার স্টেডিয়ামের মাঝ মাঠ থেকেই হেলিকপ্টারটি আকাশে ওড়ে। মাঠের ভেতরের অংশ পার হয়ে কার পার্কিং এলাকায় গিয়েই বিকট শব্ধে বিধ্বস্ত হয় হেলিকপ্টারটি। সঙ্গে সঙ্গেই বিশাল অগ্নিকাণ্ডের সূচনা হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে সব শেষ। হেলিকপ্টারের ভেতরে থাকা সবাই আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুজিববর্ষের কর্মসূচি পালনের নামে বেশি লাফঝাঁপ করা যাবে না:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন নিয়ে ...

সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত পাঁচ বাংলাদেশির মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক

স্টাফ রির্পোটার : সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত পাঁচ বাংলাদেশির মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ...