Home | ব্রেকিং নিউজ | হুমকি-ধমকি দিয়ে নির্বাচন বানচাল করা যাবে না : দিলীপ বড়ুয়া

হুমকি-ধমকি দিয়ে নির্বাচন বানচাল করা যাবে না : দিলীপ বড়ুয়া

dilip baruaস্টাফ রিপোর্টার : শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া বলেছেন, হুমকি-ধমকি ও হরতাল-অবরোধ দিয়ে নির্বাচনকে বানচাল করা যাবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুসারে নির্ধারিত সময়েই হবে। বিএনপি যদি নির্বাচন ধরতে ফেল করে তবে তাদের অবস্থা হবে মুসলিম লীগের মতো।

 

শুক্রবার সকালে রাজধানীর পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় শাখার উদ্যোগে আয়োজিত ‘বিএনপি-জামায়াত জোটের হত্যা, সন্ত্রাস, বোমাবাজি, নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক নির্বাচন হবেই। কারণ, সুনির্দিষ্ট সময়ে নির্বাচন অনুষ্ঠিত করার জন্য বর্তমান সরকারের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। সুতরাং সাংবিধানিক সংকট কোনোভাবেই সৃষ্টি হতে দেয়া যাবে না। তাই নির্বাচন হবে সঠিক সময়েই।

 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঢাকা বিভাগীয় শাখার যুগ্ম আহ্বায়ক ফেরদৌস খান আলমগীরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- কৃষকলীগের সহ-সভাপতি এম.এ.করিম, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী অর্থবছরে সংসদের বাজেট ৩১৫ কোটি

স্টাফ রিপোর্টার :  আসন্ন অর্থবছরের জাতীয় সংসদের জন্য উন্নয়ন ও অনুন্নয়ন খাতে ...

পোশাক খাত অস্থিতিশীল করতে ‘বিদেশি ষড়যন্ত্র’

স্টাফ রিপোর্টার :  বেশকিছু আন্তর্জাতিক সংস্থা ও বিদেশি রাষ্ট্রদূতের বিরুদ্ধে দেশের তৈরি ...