Home | সারা দেশ | হিরো আলমের স্ত্রী-শ্বশুরকে আদালতের ভর্ৎসনা

হিরো আলমের স্ত্রী-শ্বশুরকে আদালতের ভর্ৎসনা

বগুড়া প্রতিনিধি : স্ত্রীকে পেটানোর মামলায় কারাবন্দি আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের সঙ্গে ‘আপোস’ করতে চান তার শ্বশুরবাড়ির লোকজন। এ লক্ষ্যে আদালতে আপোসনামা দিয়ে তার জামিন চেয়ে আবেদন করেন স্ত্রী ও শ্বশুর। কিন্তু জামিন আবেদন নাকচ করে হিরো আলমের স্ত্রী ও শ্বশুরকে ভর্ৎসনা করেছেন আদালত।

সোমবার (২৫ মার্চ) বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তাদের ভর্ৎসনা করেন। একই সঙ্গে হিরো আলমের জামিন নাকচ করে দিয়ে আগামী ১৮ এপ্রিল তাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন তিনি। ওই দিন হিরো আলমের উপস্থিতিতেই তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেন বিচারক। হিরো আলমের পাশাপাশি তার স্ত্রী সুমি বেগম ও শ্বশুর সাইফুল ইসলামকেও ওই দিন আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে।

আদালত সূত্র জানায়, হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করেন- এমন বক্তব্যের স্বপক্ষে প্রমাণ দিতে পারেননি তার শ্বশুর এবং স্ত্রী। তাই আদালত দুজনকেই ভর্ৎসনা করেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম আসামি পক্ষের সঙ্গে মিমাংসা করে মামলা চালাবেন না, এই মর্মে এফিডেভিট আদালতে দাখিল করেন। বাদীর এই আপোসনামার ভিত্তিতে আজ তার জামিন আবেদন করা হয়। জামিন আবেদনের শুনানিকালে মামলার বাদী হিরো আলমের শ্বশুর,স্ত্রী সুমি বেগম দুই সন্তানসহ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগে হিরো আলমের শ্বশুর গত ৬ মার্চ বগুড়া সদর থানায় তার বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই পুলিশ হিরো আলমকে গ্রেপ্তার করে এবং পরদিন আদালতে হাজির করে পুলিশ। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়ায় গত ৭ মার্চ থেকে হিরো আলম কারাগারে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় জয়দেব সরকার (৪৪) নামে এক ব্যক্তির ...

ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে ট্রেনে কাটা পড়ে রফিকুল ইসলাম (২৫) নামে মানসিক ...