Home | বিনোদন | হিন্দি গান গেয়ে তোপের মুখে হিরো আলম

হিন্দি গান গেয়ে তোপের মুখে হিরো আলম

বিনোদন ডেস্ক : একের পর এক গান গাইছেন। আর আলোচনাতেও থাকছেন সেভাবেই। তবে এবার হিন্দি গান গেয়ে আলোচনায় এলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। তবে এক শ্রেণির নেটিজেনরা অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি।

সোশ্যাল মিডিয়ায় মন্তব্য দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছেন। বলা যায় মন্তব্য ছুঁড়ে তোপের মুখে ফেলেছিলেন হিরো আলমকে। তবে আলম সেসবকে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন নিজের মতো করে। তার বিরুদ্ধে একটি গান নকলের অভিযোগে মামলা হলেও তিনি তা নিয়ে মাথা ঘামননি বরঞ্চ মামলাকারীই যে হিন্দি গান থেকে নকল করেছেন সে প্রমাণও যোগাড় করে ফেলেছেন তিনি।

সোমবার প্রকাশিত গানটির শিরোনাম ‘আজা ম্যারে পাস’। এর সংগীতায়োজন করেছেন মম রহমান। গানটি এরই মধ্যে ৫০ হাজারেরও বেশি ভিউ পেয়ে গেছেন ভাইরাল যুবক হিরো আলম।

গানটির শুরুতে হিরো আলম ভিডিওতে বলেন, ‘আমি কোনো গায়ক না, শিল্পী না। আমি ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না!’

গান গাইতে গিয়ে ভুলভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এরপর তিনি উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও জানান আশরাফুল আলম।

হিরো আলমের কণ্ঠে হিন্দি গান (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ জুয়ারীসহ ...

হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় স্বামীর অনুপস্থিতির সুযোগে স্থানীয় সন্ত্রাসীরা ঘরে ...