Home | বিনোদন | সঙ্গীত | হাফ সেঞ্চুরির পথে বেবি নাজনীন

হাফ সেঞ্চুরির পথে বেবি নাজনীন

baby nazneenবিনোদন সংবাদদাতা : ক্যারিয়ারের ৫০তম একক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী বেবি নাজনীন। এরই মধ্যে অ্যালবামের কাজ প্রায় গুছিয়ে এনেছেন। ঈদ উপলক্ষ্যে অ্যালবামটি প্রকাশ করবেন তিনি।

 

এ প্রসঙ্গে বেবি নাজনীন বলেন, কনসার্ট এবং ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত থাকায় অ্যালবামের কাজ শুরু করতে কিছুটা দেরি হয়েছে। তবে গত কয়েক দিন রাতদিন পরিশ্রম করে এর কাজ প্রায় শেষ করে ফেলেছি।

 

তিনি বলেন, এটি আমার ক্যারিয়ারের ৫০তম একক অ্যালবাম। তাই অ্যালবামটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এতে অনেক ধরনের চমকও রাখছি। তবে সেগুলো আপাতত প্রকাশ করতে চাচ্ছি না।

 

বর্তমানে দেশের যে অবস্থা, তাতে অ্যালবাম প্রকাশ করতে সাহস পাচ্ছি না। তারপরও ভক্তদের কথা ভেবে ঈদ উপলক্ষে অ্যালবামটি প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। এ নিয়ে বেশকিছু প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আমার আলোচনা হচ্ছে। তবে এখনো বিষয়টি চুড়ান্ত হয়নি বলে জানান তিনি।

 

ক্যারিয়ারের ৫০তম একক অ্যালবাম নিয়ে অনেকটাই উচ্ছ্বসিত বেবি নাজনীন। প্রখ্যাত গীতিকার ও সুরকারদের গান দিয়ে অ্যালবামটি সাজানো হচ্ছে। এছাড়া এ অ্যালবামের কয়েকটি গানের কথা ও সুর করছেন শিল্পী নিজেই।

এদিকে, অ্যালবামের পাশাপাশি স্টেজ শো নিয়েও ভীষণ বেশ ব্যস্ত সময় পার করছেন বেবি নাজনীন। আসছে ঈদেও তার দুবাই এবং বাহরাইনে কনসার্ট করতে যাওয়ার কথা রয়েছে।

 

তার ভাষ্যমতে, ‘ গত রোজার ঈদে দেশের বাইরে ছিলাম। কিন্তু এবারের ঈদে পরিবারের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করছি। তাই ঈদের কনসার্টগুলো করব কী করব না, তা নিয়ে ভাবনার মধ্যে আছি।

 

উল্লেখ্য, ২০১১ সালে সঙ্গীতার ব্যানারে বেবি নাজনীনের সর্বশেষ একক অ্যালবাম ইচ্ছে করে ভালোবাসিপ্রকাশিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাজী শুভর নতুন মিউজিক ভিডিও ”সাদা মনে কাদা”

বিনোদন ডেস্ক: ঈদকে সামনে রেখে প্রকাশিত হতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর ...

মা দিবসে ফকির আলমগীরের নতুন গান

স্টাফ রিপোর্টার : বিশ্ব মা দিবসকে সামনে রেখে নতুন দুটি গানে কন্ঠ ...