ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | হাতীবান্ধায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

হাতীবান্ধায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোলাপাড়া গ্রামের আমিনুর হক নামে এক বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধা বাদী হয়ে গত শুক্রবার হাতীবান্ধা থানায় ১০ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করেন। মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় মুক্তিযোদ্ধাদের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। মুক্তিযোদ্ধারা এ ঘটনার সুষ্ঠ তদন্তসহ দোষী ব্যক্তিদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

অভিযোগে প্রকাশ পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আমিনুর হকের স্ত্রী হাতীবান্ধা উপজেলার দোলাপাড়া গ্রামে ১৪ শতক জমি পৈত্রিক সূত্রে ভোগদখল করে আসছে। কিন্তু ওই এলাকার নুরুল হক, রবিউল ইসলাম রবি, হাফিজার রহমান, নাসির, আব্দুস ছালাম, শহিদুল, কাফিয়া, সামসুল হক বুলু, এনামুল হক ও আব্দুস সালাম গত ২০ মার্চ উক্ত জমি জোর পূর্বক জবর দখলের চেষ্টা করেন। এ সময় ওই মুক্তিযোদ্ধার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারধরসহ শ্লীলতাহানী ঘটায়। মুক্তিযোদ্ধার স্ত্রীকে রক্ষা করতে আসলে তার ভাইয়ের স্ত্রীকেও শ্লীলতাহানী ঘটায় জমি জবরদখল কারীরা। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা আমিনুর হক বাদী হয়ে হাতীবান্ধা থানায় গত শুক্রবার রাতে একটি অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে অভিযুক্তদের মধ্যে মৃত সহির উদ্দিনের পুত্র শামসুল হক বুলুর সাথে কথা হলে তিনি বীর মুক্তিযোদ্ধা আমিনুর হকের স্ত্রী ও তার শালকের স্ত্রীকে মারধরসহ শ্লীলতাহানীর অভিযোগ অস্বীকার করেন।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন হোন:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন থাকতে ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...