Home | বিবিধ | আইন অপরাধ | হাতীবান্ধায় গৃহবধু ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

হাতীবান্ধায় গৃহবধু ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট হাতীবান্ধা উপজেলায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে সামেদুল ইসলাম(৩০) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ। বুধবার (১৪ ফ্রেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার উত্তর ডাউয়াবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সামেদুল ইসলাম উপজেলার একই এলাকার মোজাম্মেলের হকের পুত্র। গত বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার উত্তর ডাউবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি) রাতে ধর্ষনের শ্বীকার ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষনের শ্বীকার ওই গৃহবধুর স্বামী কাজের জন্য বাইরে থাকেন। এই সুযোগে প্রতিবেশী ধর্ষক সামেদুল ইসলাম তাকে প্রায় কু-প্রস্তাব দিয়ে আসছিলো।
বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) রাতে ওই গৃহবধু খাওয়া শেষ করে ঘুমাতে যায়। তখন সামেদুল দরজার বাঁধন কেটে ঘরের ভিতর প্রবেশ করে। এ সময় ওই ধর্ষক মাফলার দিয়ে গৃহবধুর মুখ বেঁধে তাকে ধর্ষন করে। ওই গৃহবধু কোন ভাবে মুখের বাধন খুলে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসে। তবে স্থানীয়রা আসার আগেই সেখান থেকে ধর্ষক দ্রুত পালিয়ে যায়।
এদিকে ঘটনার পর থেকে ধর্ষনের শ্বীকার ওই গৃহবধু ও তার শশুর বাড়ির লোকদের হাসপাতালে বা থানা না যাওয়ার জন্য নানা রকম ভয় দেখায় ওই ধর্ষক। এতে তারা ভয় পেয়ে স্বাস্থ্য-কমপ্লেক্সে বা থানায় আসতে পারেনি। পরে  তার শশুর মিনু মিয়া স্থানীয় আমিনুর রহমানসহ কয়েকজন স্থানীদের সহযোগীতায় গত সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের ওই গৃহবধুকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে আসে। তবে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসকরা গুরুত্বর অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরন করেন।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামীম হাসান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে এবং তাকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...

ফকিরহাটে ভ্রাম্যমান আদালতে দুই মাদকসেবীর কারাদন্ড

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার সাতবাড়িয়া এলাকায় ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানে দুই ...