ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | হাতিয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

হাতিয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মুজাহিদুল ইসলাম সোহেল: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে দূর্বৃত্তের হামলায় রিয়াজ উদ্দিন (২৮) নামের এক য্বুক নিহত হয়েছে।
বুধবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। নিহত রিয়াজ উদ্দিন ৯নং ওয়ার্ড পূর্ব সোনাদিয়া গ্রামের কোরবান আলীর ছেলে। সে যুবলীগের একজন সক্রিয় কর্মী ও স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম মালেশিয়ার সমর্থক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সোনাদিয়া ইউনিয়নের সেতু মার্কেট বাজারে আসে রিয়াজ উদ্দিন। সকাল সাড়ে ১০টার দিকে সেতু মার্কেটের পশ্চিম দিকে সড়কের দিয়ে যাওয়ার সময় কয়েকজন দূর্বৃত্ত তার ওপর অর্তকিতভাবে হামলা চালায়। এসময় তারা রিয়াজ উদ্দিনকে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে যায়।পরে স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুপুরে সুবর্ণচর উপজেলায় পৌঁছলে তার মৃত্যু হয়।এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দুপুর দেড়টার রিয়াজ হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে উপজেলা শহর ওছখালি বাজারে বিক্ষোভ মিছিল করেছে তার লোকজন।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, প্রতিপক্ষের হামলায় রিয়াজ উদ্দিনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত রিয়াজ উদ্দিনের বিরুদ্ধে থানায় বিভিন্ন ঘটনায় ১৫টি মামলা রয়েছে। হত্যার ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ২০ জেলে অপহরণ

সুমন কর্মকার, বাগেরহাট ঃ মুক্তিপণের দাবিতে সুন্দরবনের দুবলারচর সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ২০ ...

বাগাতিপাড়ায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের পূর্ন দিবস কর্মবিরতি পালন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধাদি ...