Home | বিবিধ | আইন অপরাধ | হাতিয়ায় গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ, শশুর-শাশুড়ী আটক

হাতিয়ায় গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ, শশুর-শাশুড়ী আটক

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালীা প্রতিনিধিঃ নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে শারমিন আক্তার (২০) নামের এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী মোশারফ হোসেন (২৮)। ঘটনায় জড়িত থাকা সন্দেহে নিহতের শশুর-শাশুড়ীকে আটক করা হয়েছে।
মঙ্গলবার সকালে রেহানিয়া গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শারমিন আক্তার হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের আবুল কাশেমের মেয়ে। আটককৃতরা হচ্ছেন রফিক ব্যাপারী (৫৭) ও তার স্ত্রী (৪০)।স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬/৭ মাস পূর্বে রেহানিয়া গ্রামের রফিক ব্যাপারীর ছেলে মোশারফ হোসেনের সাথে বিয়ে হয় শারমিন আক্তারের। সোমবার রাত ৮টার দিকে ঘরের ভিতর মোশারফ ও শারমিনের মধ্যে বাকবির্তক হয়।এর কিছুক্ষণ পর ঘর থেকে বের হয়ে যায় মোশারফ। পরে বাড়ীর লোকজন ঘর থেকে শারমিনের কোন সাড়া-শব্দ না পেয়ে ভিতরে গিয়ে শারমিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে।
নিহতের পিতা আবুল কাশেম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন সময় মোশারফ শারমিনকে মারধর করত। রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মোশারফ শারমিনকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়।হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভিকটিমকে তার স্বামী গলা টিপে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। ওসি আরো জানান, ঘটনায় জড়িত থাকা সন্দেহে নিহতের শশুর-শাশুড়ীকে আটক করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তাহিরপুরে ৩বছরের শিশু ধর্ষনের অভিযোগ, অভিযুক্ত আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৩বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া ...

সুনামগঞ্জে ভারতীয় বিড়ি ও সিগারেট সহ আটক ১

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে ভারতীয় নিষিদ্ধ বিড়ি ও সিগারেটসহ সুমন আহমদ(৩৪) ...