Home | বিবিধ | আইন অপরাধ | হাটহাজারীতে কওমী মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে শারীরিক যৌন নির্যাতন (বলাৎকার) করার অভিযোগ ঃ থানায় মামলা দায়ের

হাটহাজারীতে কওমী মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে শারীরিক যৌন নির্যাতন (বলাৎকার) করার অভিযোগ ঃ থানায় মামলা দায়ের

chattagram mapমোঃ জাবেদ আনোয়ার(চট্টগ্রাম)হাটহাজারীঃ ঃ হাটহাজারীতে এক কওমী মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে নিজ মাদ্রাসার ছাত্রকে শারীরিক যৌন নির্যাতন (বলাৎকার) করার অভিযোগ উঠেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেইট সংলগ্ন এলাকায় মামুন সেন্টার নূরে মদিনা হেফজখানা ও নূরানী মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ছাত্রের মামা বাদী হয়ে দুইজনকে বিবাদী করে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছে।
জানা যায়,দুই বছর পূর্বে মামুন সেন্টার নূরে মদিনা হেফজখানা ও নূরানী মাদ্রাসার হেফজখানায় ভর্তি করানো হয় উপজেলার জোবরা এলাকার মুক্তিযোদ্ধা সামসু মিয়ার পুত্র বখতেয়ারের ভাগ্নেকে। মাঝে মাঝে বখতেয়ারের বোন (ছাত্রের মা) ছেলেকে মাদ্রাসায় আসত।
বখতেয়ার জানান,কিছুদিন পূর্বে মাদ্রাসায় আসলে তিনি তার ছেলের পায়ে শিকল বাঁধা দেখতে পান। এতে তার মনে সন্দেহ জাগে। কিন্তু মাদ্রাসার শিক্ষকদের এর কারন জানতে চাইলে তারা বলেন ছাত্রটি বাইরে চলে যেতে চায়। তাই পায়ে শিকল পড়ানো হয়েছে। গত বুধবার পুনরায় মাদ্রাসায় ঐ ছাত্রকে দেখতে গেলে ছেলেটি মাদ্রাসা থেকে চলে যাওয়ার বায়না ধরে এবং তার মাকে শিক্ষকের যৌন নির্যাতনের ব্যাপারে খূলে বলেন। পরবর্তীতে তা এলাকায় জানাজানি হলে শনিবার (৯ নভেম্বর) বিক্ষুব্ধ এলাকাবাসী মাদ্রাসায় এসে খোরশেদ নামে এক শিক্ষককে মারধর করে। শিশুটিকে য়ৌন নির্যাতনের  ঘটনায় তার মামা বখতেয়ার বাদী হয়ে দুইজনকে বিবাদী করে শনিবার রাতে মামলা দায়ের করেছে। মামলা নং-১২। বিবাদীরা হলেন মো.খোরশেদ (২০) পিতা-মৃত সামশুল আলম সিকদার পাড়া জোবরা ¦ংে হাফেজ নাজিম উদ্দিন (৪৭) হানিফ তালুকদারের বাড়ী গড়দুয়ারা। ঘটনার পর থেকে বিবাদীগন পলাতক রয়েছে। বর্তমানে ছাত্রটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আবদুর রাজ্জাক বলেন,মেডিকেল পরীক্ষার জন্য ছেলেটিকে পাঠানো হবে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জিনের ভয় দেখিয়ে ধর্ষণ, ইমাম গ্রেফতার

ডেস্ক রির্পোট : রাজধানীর দক্ষিণখানে জিনের ভয় দেখিয়ে চার-পাঁচজন নারীকে ধর্ষণ ও ...

সাতক্ষীরায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার আগড়দাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ...