Home | ব্রেকিং নিউজ | হাওরে বেড়াতে এসে কলেজ শিক্ষার্থী নিখোঁজ, লাশ উদ্ধার

হাওরে বেড়াতে এসে কলেজ শিক্ষার্থী নিখোঁজ, লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেড়াতে এসে নিখোঁজ জাহেদ চৌধুরী নামে (২৫) এক শিক্ষার্থীর লাশ বিন্দারবন হাওর থেকে উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থী তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী ও ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৪ আগস্ট) বিকালে জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনে বিন্দারবন হাওরে।

পুলিশ ও টুরিস্ট দল এবং স্থানীয় এলাকাবাসী সূত্রে জানায়, উপজেলার টাঙ্গুয়ার হাওর,শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) দেখার উদ্দেশ্য রাজধানী ঢাকা থেকে নিহত জাহেদ চৌধুরীসহ ১১জনের একটি পর্যটক দল বৃৃৃহস্পতিবার(১৩ আগস্ট) সকালে তাহিরপুর উপজেলায় আসে। পরে তারা একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে দিনবর টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে সন্ধ্যায় টেকেরঘাট নৌঘাটে নৌকায় রাত্রিযাপন করে। এর পর দিন শুক্রবার সকাল ৭টার সময় ঢাকার উদ্দেশ্যে তাহিরপুর উপজেলার রওয়ানা করে। আসার পর ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা জাহেদের বন্ধুরা বুঝতে পারে সবাই আছে কিন্তু তাদের মধ্য থেকে জাহেদ নৌকায় নেই। পরে আবারও তার খোজেঁ করতে টেকেরঘাটের উদ্দেশ্য নৌকায় রওয়ানা করে সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

নিখোঁজের খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা, স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি এক পর্যায়ে বিকাল সাড়ে ৪টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনে বিন্দারবন হাওরে মাছ ধরার জাল দিয়ে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারনা সকালে কোন এক সময় সবার অগোছরে জাহেদ নৌকা থেকে পানিতে পরে ডুবে যায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টুঙ্গিপাড়ায় শেখ রাসেল স্মৃতি সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ রাসেল স্মৃতি সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ করা ...

কুমিল্লায় আরো ১৩জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা জেলায় নতুন করে আরও ১৩ জনের করোনা পজিটিভ ...