ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

শুক্রবার (৩০ এপ্রিল) অসহায় ও খেটে খাওয়া রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে বাংলাদেশ ছাত্রলীগ হলি ফ্যামিলি মেডিকেল কলেজ শাখা।

দেশব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন ঘোষণা করেছে। এমন পরিস্থিতিতে গরীব, ভাসমান ও ছিন্নমূল মানুষেরা অসহায় হয়ে পড়েছে। দেশের এই পরিস্থিতিতে বরাবরের মত অসহায় মানুষের সহায়তায় এগিয়ে এসেছে হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগ।
জরুরি অক্সিজেন সেবা, টেলিমেডিসিন সেবা, ছিন্নমূল মানুষের জন্য ইফতার ও সেহরি বিতরণ, মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমসহ বিভিন্ন উদ্যোগের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ব্যক্ত করেন ছাত্রলীগের কর্মীরা।
হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কাজী শাহরিয়ার রহমান বলেন, আমরা হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার মানবিক সাধারণ সম্পাদক ডাঃ আশিক হাসান স্বাগত ভাইয়ের এর নির্দেশনায় এই উদ্যোগ নেই।

করেনাকলীন সময়ে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর অঙ্গীকার নিয়ে কাজ করে যাবে বাংলাদেশ ছাত্রলীগ, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ শাখা। এরই ধারাবাহিকতায় এ সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...