ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | হরতালে সহিংসতা মৌলভীবাজারে লাইন তুলে ফেলায় রেলের ৭ বগি ছিটকে পড়েছে

হরতালে সহিংসতা মৌলভীবাজারে লাইন তুলে ফেলায় রেলের ৭ বগি ছিটকে পড়েছে

স্টাফ রিপোর্টার, ১৯ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : ১৮ দলের ডাকা হরতাল চলাকালে মৌলভীবাজারের কুলাউড়ায় রেললাইন তুলে ফেলায় ঢাকা থেকে যাওয়া উপব এক্সপ্রেসের সাতটি বগি ছিটকে পড়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৪টার দিকে বরমচাল-ছকাবন স্টেশনের মাঝে  এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদিকে এ ঘটনার পর ঢাকা সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।  ট্রেনটি উদ্ধারে আরেকটি ট্রেন নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে।

কুলাউড়া জিআরপি পুলিশের ওসি স্বপন বড়ুয়া বলেন,  সাড়ে ৪ টায় ঘটনাস্থল থেকে পুলিশ ফোন করে তাকে বিষয়টি জানায়। এ ঘটনায় পুলিশ সদস্যসহ ওই বগিগুলোতে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ৩টার দিকে হরতাল সমর্থকরা রেল লাইন উপড়ে ফেলে।
এ ব্যাপারে স্বপন বড়ুয়া বলেন, ‘স্টেশন মাস্টারের সঙ্গে কথা বলছে। এখন কোথায় ঘটনাটি ঘটেছে জানা যায়নি। তবে খোঁজ নেওয়া হচেছ।’তিনি বলেন, কুলাউড়ায় মটর ট্রলি না থাকায়- খুব দ্রুত বিষয়টি জানা যাচেছ না। তবে সঠিক তথ্য না পাওয়া পর্যন্ত স্টেশনে রেল আটকে রাখা হবে ছাড়া হবে না।’
গত ১১ মার্চ দলীয় কার্যালয়ে পুলিশি অভিযানের সময় গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তির দাবিতে সোম ও মঙ্গলবার ৩৬ ঘন্টার হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দল। আজ সন্ধ্যা ৬ টায় হরতাল শেষ হচ্ছে।
x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...