Home | খেলাধূলা | হতাশার রেশ কাটাতে পিকনিকে টাইগাররা

হতাশার রেশ কাটাতে পিকনিকে টাইগাররা

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজ হাতছাড়া করে হতাশায় বিবর্ণ বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। তাই এই হতাশার রেশ কাটাতে আজ পূর্বাচলের একটি রিসোর্টে পিকনিকে গিয়েছে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজের শুরুতে দারুণ ছন্দে ছিলো বাংলাদেশের ক্রিকেটাররা। সিরিজের প্রথম তিন ম্যাচেই সাকিব-তামিমদের কাছে পাত্তাই পেলো না জিম্বাবুয়ে আর লঙ্কানরা। কিন্তু হঠাৎই টাইগারদের ছন্দপতন। ফাইনালে শ্রীলঙ্কার কাছে সিরিজ হাতছাড়া। তার ধাক্কা সামলিয়ে কেটে উঠার আগেই আবার ঢাকা টেস্টে বিরাট ব্যবধানে লঙ্কানদের নিকট পরাজয়। সব মিলিয়ে জাতীয় দলের ক্রিকেটাররা মানুসিক ভাবে ‌বিপর্যস্ত।

আগামী ১৫ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ। সংক্ষিপ্ততম সংস্করণের এই ক্রিকেটের জন্য প্রস্তুত হওয়ার আগে নিজেদের মানসিক অবসাদ দুর করা প্রয়োজন। তাই টিম ম্যানেজমেন্ট অবসাদ ‍দূর করার জন্য পিকনিকের সিদ্ধান্ত নেয়।

আজ সকাল ১১টায় দলবল নিয়ে ক্রিকেটাররা টিম হোটেল সোনারগাঁও থেকে পূর্বাচলের একটি রিসোর্টে পৌঁছায়। পূর্বাচলে সারাদিন আনন্দের পর বিকাল ৪টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যোগ দিবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।।

উল্লেখ্য, আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাতটায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৬ ফেব্রুয়ারি রাজধানীতে একটি সংলাপের আয়োজন করতে যাচ্ছে ঐক্যফ্রন্ট

স্টাফ রির্পোটার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন অভিযোগ উত্থাপন ...

বিপিএলে সর্বোচ্চ স্কোর চিটাগংয়ের

ক্রীড়া ডেস্ক : চার-ছক্কার ঝিলিক দেখল বিপিএল দর্শক। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিনের ...