ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | হঠাৎ করেই যেন শৈশবে চলে গেলেন ভাইজান খ্যাত তারকা সালমান

হঠাৎ করেই যেন শৈশবে চলে গেলেন ভাইজান খ্যাত তারকা সালমান

বিনোদন ডেস্ক : হঠাৎ করেই যেন শৈশবে চলে গেলেন বজরঙ্গী ভাইজান খ্যাত তারকা সালমান খান। সালমান খানকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তিনি বলিউডের অন্যতম তারকা অভিনেতা। তার এই জনপ্রিয়তার একটি কারণ হচ্ছে সিনেমার সেটের বাইরে তিনি সম্পূর্ণভাবে একজন ‘ফ্যামিলি ম্যান’। সম্প্রতি ইন্সটাগ্রামে খান পরিবারের অন্য তিন তারকার সাথে তাদের ছোটবেলার একটি ছবি প্রকাশ করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন ‘মাত্র অল্প কয়েক বছর আগে’। ছবির এই ধরনের শিরোনামে এক ধরনের নস্টালজিক মনোভাবই প্রকাশ পেয়েছে বলিউড তারকার।

ছবিতে সালমান খান তার সহোদরদের নিয়ে পাশাপাশি দাড়িয়ে আছেন তাদের উচ্চতা অনুসারে। সুপারস্টারদের এই ছোট বেলার ছবি সালমান ভক্তদের মাঝে উন্মাদনার সৃষ্টি করেছে এরমধ্যেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাখ লাখ মানুষ শেয়ার করেছে সালমানের ছোটবেলার ছবি। ছবিতে তরুণ সালমান রয়েছে সবার বামে। এরপরেই আছে সুদর্শন আরবাজ খান এবং সব শেষে ডানে রয়েছে সোহেল খান।

কিন্তু ছবি দেখে যদি আশ্চর্য হন এবং ভাবেন যে সোহেল আর আরবাজের মাঝের ছেলেটি কে? আপনি জানবেন, একা আপনি নন, আরো হাজার হাজার মানুষের মনেও জেগেছে এই প্রশ্ন। উত্তর হলো, এটা সালমানের বোন আলভিরা খান। আলভিরার চুল তখন ছোটো ছোটো করে ছেটে ছেলেদের মতন করা ছিলো।

যদিও ছবিটি প্রথম শেয়ার করেছিলেন আরবাজ খান। তবে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সালমান খানও সব সময় তার ভাই বোন, আত্মীয় স্বজন এবং বাবা মায়ের ছবি শেয়ার করে থাকেন। এখন ভক্তদের শুধু একটা জিনিসই দেখার অপেক্ষা, কবে এই তারকা বিয়ের পিঁড়িতে বসেন। তার বিয়ের ছবি দেখতে মুখিয়ে আছে পুরো ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হারের তিন কারণ জানালেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০৪ ...

শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি

স্টাফ রিপোর্টার :  শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি। ...