ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | স্বামীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেছে অভিনেত্রী স্পর্শিয়ার

স্বামীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেছে অভিনেত্রী স্পর্শিয়ার

বিনোদন ডেস্ক : ভেঙেই চলছে শোবিজ জগতের তারকাদের সংসার। সেই তালিকা আরও লম্বা হলো মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার সংসার ভাঙার মধ্য দিয়ে। গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেছে সদ্য নায়িকার খাতায় নাম লেখানো এ অভিনেত্রীর। বিষয়টি নিশ্চিত করেছেন স্পর্শিয়া নিজেই।

তবে এ সমস্ত খবর সংবাদ মাধ্যমে প্রকাশের পক্ষে নন নায়িকা। তিনি জানিয়েছেন, ‘আমি চাই না এ বিষয়ে গণমাধ্যমে কোনো খবর প্রকাশিত হোক। আমি শুধু চাই আমার কাজের খবরগুলোই গণমাধ্যমগুলো প্রকাশ করুক। ব্যক্তিগত কোনো বিষয় নয়।’

ডিভোর্সের বিষয় স্বীকার করেন স্পর্শিয়ার স্বামী রাফসান আহসানও। তিনি জানান, তাদের সংসারের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছিল। যার কারণে সংসার জীবন জটিল হয়ে পড়ে। এরপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেন তারা। ডিভোর্সের সময় তার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন বলেও জানান রাফসান।

তিনি আরও বলেন, ডিভোর্সের মাসখানের আগে থেকেই আমরা আলাদা থাকতে শুরু করি। তবে ডিভোর্স হলেও এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। শনিবার সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে।’

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয় মডেল ও অভিনেত্রী স্পর্শিয়ার। ওই বছরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমেই সখ্যতা গড়ে উঠেছিলো রাফসান এবং স্পর্শিয়ার। ধীরে ধীরে সেটি রূপ নেয় বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর পরিণয়ে। শেষমেষ ডিভোর্স।

শোবিজ জগতে মডেল হিসেবেই বেশি পরিচিত অর্চিতা পাশাপাশি নাটকে অভিনয় করেও বেশ সুনাম অর্জন করেছেন তিনি। স্পর্শিয়ার অভিনয় জীবন শুরু হয় প্যারাসুট তেলের বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়ে। ‘বন্ধু তিন দিন তোর বাড়িতে গেলাম’ শিরোনামের ওই বিজ্ঞাপনটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এরপর এয়ারটেলের কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রোদ’ এবং ‘ওয়ারিশনামা’ দিয়ে তিনি নাট্যজগতে ঢুকে পড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...