ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | স্বামীর নির্যাতনে গর্ভবতী স্ত্রীর আত্মহত্যা

স্বামীর নির্যাতনে গর্ভবতী স্ত্রীর আত্মহত্যা

একে.এম নাজিম. হাটহাজারী চট্টগ্রাম প্রতিনিধি : হাটহাজারীতে স্বামীর অত্যাচার সইতে না পেরে ঝিনুক আক্তার(২৫) নামে এক গর্ভবতী মহিলা বিষপান করে আত্মহত্যা করেছে। বুধবার উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া তালুকদার পাড়ার দেলোয়ার হোসেনর বাড়ীতে এ ঘটনাটি ঘটেছে। আত্মহননকারী ঝিনুক উক্ত বাড়ীর আবদুর সবুরের স্ত্রী বলে জানা গেছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।
জানা যায়, দীর্ঘদিন পর্যন্ত আবদুর সবুর যৌতুকের টাকার জন্য ঝিনুককে মারধর করে আসছিল। সে অনেকবার ঝিনুককে টাকার জন্য বাপের বাড়ীতেও পাঠিয়ে দিয়েছিল। বুধবার সকালেও সে যৌতুকের জন্য আমার বোনকে শারীরিক নির্যাতন করে। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে ঝিনুক বিষ খেয়ে আত্ম হত্যা করেছে ।
তবে আত্মহননকারী ঝিনুকের ভাই মো.আলমগীর সাংবাদিকদের জানান আমার বোন আত্মহত্যা করতে পারে না। বোনের পাশের ঘরের এক মহিলা বলেছে যে আমার বোনকে জোর করে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে। আলমগীর আরো বলেন, লোক দেখানোর জন্য আমার বোনের লাশ চমেক হাসপাতালে রেখে তারা পালিয়েছে। ১২ বছর পূর্বে সবুরের সাথে আমার বোনের বিয়ে হয়। বোনের স্বামী তাকে সব সময় নির্যাতন করত।
এ ব্যাপারে মির্জাপুর ইউ.পি সদস্য মো.ইয়াকুব বলেন, ঝিনুকের দুইটি সন্তান রয়েছে। তাছাড়া ঝিনুক আট মাসের অন্তঃস্বর্ত্তা। আবদুর সবুর প্রায় সময় তার স্ত্রীকে নির্যাতন করত। ঝিনুক এ ব্যাপারে অনেকবার আমাকে মৌখিক অভিযোগও করেছে।
ঝিনুকের বাপের বাড়ী ফটিকছড়ির আমতল কবলাটিলায় বলে জানা গেছে। তার পিতার নাম মফজল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগ এলাকায় শত্রæতামূলকভাবে প্রতিবেশী একটি পরিবারকে ...

রাণীনগরে পূন: নির্মানের পর আবারও ভেঙ্গে গেল কালভার্টটি

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি ...