Home | বিবিধ | আইন অপরাধ | স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগ

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগ

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ৯নং রায়পুর ইউনিয়নে বাকসিড়ি গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের নির্বাচনী ক্যাম্প দুর্বৃত্তরা ভাংচুর করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে স্থানীয়দের দাবি ভোটারদের মাঝে আতঙ্ক ছড়াতেই এই ভাংচুর অগ্নিকান্ডের ঘটনা ঘটানো হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ এর
মোটরসাইকেল প্রতিকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটলে এতে অফিসে থাকা পোষ্টার ব্যানার সহ সমগ্র অফিসটির এক-তৃতীয়াংশ পুরে যায়।

সাইদুর ইসলাম নামে ওই এলাকার মোটরসাইকেল প্রতিকের কর্মী জানান,
রাত ১টা পর্যন্ত আমরা বাজারের নির্বাচনী অফিসেই ছিলাম। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যায় দেখি অফিসটি পুড়িয়ে দেয়। এতে নির্বাচনের ব্যানার পোষ্টার সহ অফিস ঘেরার কাপড় পুড়ে যায়। আমরা সুষ্ঠুভাবে তদন্তের মাধ্যমে অপরাধীদের আইনের আওয়ায় আমার দাবি জানাচ্ছি।

মোটরসাইকেল মার্কার প্রার্থী সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ বলেন, একটি কুচক্রী মহল আমার পেছনে লেগে আছে নির্বাচনকে বানচাল করার জন্য। এবারের নির্বাচনে আমার ব্যাপক জনপ্রিয়তা থাকায় কেউ এমন অপকর্ম চালাচ্ছে প্রতিপক্ষরা। ভোট সুষ্ঠ হলে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ।

তবে কে বা কাহারা এমনটি করছেন বা করতে পারে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, যেহেতু ঘটনাটি রাতের কেউ দেখেনি আর আমিও জানিনা তাই নিদিষ্ট করে কাউকে তিনি দোষারোপ করছিনা।
এবং প্রশাসন যদি এর সুষ্ঠ ভাবে তদন্ত করে আমার বিশ্বাস এর আসল তথ্য বেরিয়ে আসবে।

ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি) তানভিরুল ইসলাম জানান খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শনে গিয়েছিল। এখনো কেউ কোন অভিযোগ করেনি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল প্রতিনিধিঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে রাতের অন্ধকারে সরকারি গাছ কর্তন

পঞ্চগড়ের আটোয়ারীতে রাতের অন্ধকারে সরকারি গাছ কর্তন করেছে বেশ কয়েকজন গাছ খেকো। ...

শিশু ধর্ষণের ঘটনায় কলেজছাত্র গ্রেফতার

ঠাকুরগাঁও সদর উপজেলায় ছয় বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে নাঈমউদ্দিন শরিফ(২৩) নামের ...