Home | বিনোদন | স্পাইডারম্যান নিলয়

স্পাইডারম্যান নিলয়

বিনোদন ডেস্ক : সুপার হিরো প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেও বড় পর্দায় সফলতা পাননি নিলয় আলমগীর। পরে নাটকেই কাজ করছেন। আগামী ঈদের জন্য ব্যতিক্রমধর্মী এক চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা।

স্পাইডারম্যান হিসেবে দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন তিনি। নাটকের নাম ‘অ্যাভেঞ্জার অ্যান্ড দ্য গ্রেট লুজার’। এসএম শাহীনের রচনায় এটি পরিচালনা করেছেন তানিম শাহরিয়ার। এটি এনটিভিতে প্রচার হবে।

নাটকে সহজ সরল এক ছেলে নিলয়। কল্পনায় নিজেকে অনেক কিছু ভাবে। স্পাইডারম্যান হওয়ার বাসনা তার প্রবল। কিন্তু একদিন স্বপ্নের মাধ্যমে স্পাইডারম্যান হওয়ার ক্ষমতা লাভ করে। কিন্তু এটি কাউকেই বলতে পারে না।

তবে স্পাইডারম্যানের মতো আচরণ করতে থাকে।

এতে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, ‘ফ্যান্টাসি ধরনের এক গল্প নিয়ে নাটকটির কাহিনী তৈরি করা হয়েছে। প্রথমবার এ ধরনের চরিত্রে অভিনয় করেছি। ফ্যান্টাসি গল্প হলেও এর মধ্যে প্রেম ভালোবাসার ঘটনা রয়েছে।

আশা করি, নাটকটি দর্শকের ভালো লাগবে।’ এ নাটক ছাড়াও নিলয় অভিনীত এক গুচ্ছ নাটক বিভিন্ন চ্যানেলের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...